খুলনা, বাংলাদেশ | ১৫ বৈশাখ, ১৪৩১ | ২৮ এপ্রিল, ২০২৪

Breaking News

  বাইক দুর্ঘটনায় প্রাণ হারালেন স্বামী, বেঁচে গেলেন স্ত্রী
  সরকারি সুবিধা নিয়ে নির্বাচনী প্রচারণায় অংশ নিলে প্রার্থিতা বাতিল করা হবে : ইসি রাশেদা
  ময়মনসিংহে বাসের চাপায় অটোরিকশার ২ যাত্রী নিহত

এবারের আইপিএলে আছেন এক বাংলাদেশিও

ক্রীড়া প্রতিবেদক

করোনাভাইরাসের কারণে ভারতের বদলে সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসর। ফ্র্যাঞ্চাইজিভিত্তিক ক্রিকেটের জমজমাট এ আসরে খেলছেন না কোনো বাংলাদেশি ক্রিকেটার। তবে বাংলাদেশি একজন ঠিকই আছেন এবারের আসরে। সাপোর্টিং স্টাফ হিসেবে আইপিএলে কাজ করবেন জাতীয় দলের সঙ্গে কাজ করা থ্রোয়ার আর কে সেন্টু।

আইপিএলের ১৩তম সংস্করণে সাপোর্টিং স্টাফ হিসেবে সেন্টুকে দলে নিয়েছে সানরাইজার্স হায়দ্রাবাদ। এরইমধ্যে দলের সঙ্গে যোগ দিয়েছেন তিনি। কিছুদিন আগে দুবাইয়ে দলটির অনুশীলন শুরু হয়েছে। সেখানে যথারীতি কাজ শুরু করে দিয়েছেন এই থ্রোয়ার।

সাপোর্টিং স্টাফ হিসেবে আইপিএলে আরেক বাংলাদেশি বুলবুল আহমেদেরও যাওয়ার কথা ছিল। তবে আইপিএলের সময় টাইগারদের শ্রীলংকা সফর থাকায় তাকে অনাপত্তিপত্র দেয়নি বিসিবি।

আইপিএলে কাজ করতে পারলে বুলবুলের আর্থিকভাবে লাভবান হওয়ার সুযোগ ছিল। সম্মানি হিসেবে এক লাখ ২০ হাজার রূপি পেতেন তিনি। এছাড়া দৈনিক ভাতা বাবদ আরো সাড়ে ৫ হাজার রুপি পেতেন এই থ্রোয়ার। এবার কাজ করলে পরবর্তী তিন বছরের জন্য সানরাইজার্স হায়দ্রাবাদের সঙ্গে চুক্তিবদ্ধ হওয়ার সুযোগ ছিল তার সামনে।

অনুশীলনের সময় ব্যাটসম্যানদের জন্য নেট বোলারের পাশাপাশি থ্রোয়ারদের প্রয়োজন হয়। তারা ডগস্টিক হাতে নিয়ে ব্যাটসম্যানদের বল ছোড়েন। দ্রুতগতিতে বল থ্রো করায় সেন্টুর বেশ খ্যাতি রয়েছে। শুধু জাতীয় দল নয়, এর পাশাপাশি বিপিএলের ফ্র্যাঞ্চাইজি ও ঢাকা প্রিমিয়ার লিগের বিভিন্ন ক্লাবে নিয়মিত কাজ করেন তিনি।

খুলনা গেজেট/এএমআর




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!