খুলনা, বাংলাদেশ | ২০ বৈশাখ, ১৪৩১ | ৩ মে, ২০২৪

Breaking News

  সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলী আর নেই
  ৪৯ টাকা কমে ১২ কেজি এলপিজির নতুন দাম ১ হাজার ৩৯৩ টাকা
  অর্থ আত্মসাৎ মামলায় জামিন পেলেন ড. মুহাম্মদ ইউনূস

এক দফা দাবীতে সাতক্ষীরায় বিএনপির কালো পতাকা মিছিল

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

বিএনপি চেয়ারপর্সন বেগম খালেদা জিয়াসহ সকল রাজবন্দীদের মুক্তি এবং সংসদ বাতিল এবং নির্দলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধীনে সংসদ নির্বাচনের এক দফা দাবীতে সাতক্ষীরায় কালো পতাকা মিছিল করেছে বিএনপি। জেলা বিএনপির আয়োজনে মঙ্গলবার(৩০ জানুয়ারি) বেলা ১২ টায় শহরের বাঙালের মোড় থেকে মিছিলটি বের হয়ে শহরের ইটাগাছা ভিসা অফিসের সামনে গিয়ে শেষ হয়।

মিছিলে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির আহবায়ক অ্যাড. সৈয়দ ইফতেখার আলী, জেলা বিএনপির সদস্য সচিব ও লাবসা ইউপি চেয়ারম্যান আব্দুল আলিম, জেলা বিএনপির সহ-সমন্বয়ক ও যুগ্ম আহবায়ক শেখ তারিকুল হাসান, সিনিয়র যুগ্ন আহবায়ক ও আলীপুর ইউপি চেয়ারম্যান আব্দুর রউফ, যুগ্ন আহবায়ক হাবিবুর রহমান হবি, বিএনপি নেতা আবুল হাসান হাদী, জেলা যুবদলের সমন্বয়ক ও পৌর কাউন্সিলর আইনুল ইসলাম নান্টা, সাবেক সভাপতি আবু জাহিদ ডাবলু, সাবেক সাধারন সম্পাদক হাফিজুর রহমান মুকুল, সাবেক সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর শফিকুল আলম বাবু, জেলা কৃষকদলের সাবেক আহ্বায়ক আহসানুল কাদির স্বপন, সাবেক সাধারন সম্পাদক অ্যাড.কামরুজ্জামান ভুট্টো, জেলা ছাত্রদল সভাপতি শরিফুজ্জামান সজীবসহ বিএনপি ও তার অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।

বক্তারা এ সময়, বিএনপি চেয়ারপর্সন বেগম খালেদা জিয়াসহ সকল রাজবন্দীদের মুক্তি এবং অবৈধ ডামি সংসদ বাতিল করে নির্দলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধীনে সংসদ নির্বাচনের জোর দাবী জানান।

খুলনা গেজেট/ টিএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!