খুলনা, বাংলাদেশ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ এপ্রিল, ২০২৪

Breaking News

  চাওয়াই নদীতে গোসলে নেমে প্রাণ গেল দুই শিশুর
  গরুবাহী নছিমনের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত
  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

একসঙ্গে দুই যমজ বোনকে বিয়ে করে বিপাকে নতুন বর

আন্তর্জাতিক ডেস্ক

একই সঙ্গে দুই যমজ বোনকে বিয়ে করেছেন এক ব্যক্তি। ৩৬ বছর বয়সী দুই বোনই পেশাজীবনে তথ্যপ্রযুক্তি খাতে কাজ করেন।

ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি ভারতের মহারাষ্ট্রে এ ঘটনা ঘটে। রোববার রাজ্যটির সোলাপুর জেলার পুলিশ এ তথ্য জানায়।

এনডিটিভির প্রতিবেদনে বলা হয়, শুক্রবার মহারাষ্ট্রের সোলাপুর জেলার মালশিরাস তহশিলে অনুষ্ঠিত বিয়ের ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

এ ঘটনায় নতুন বরের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৪৯৪ ধারায় (স্বামী/স্ত্রী বহাল থাকা অবস্থায় দ্বিতীয়বার বিয়ে করা) অভিযোগ দায়ের করা হয়েছে। আকলুজ থানার এক কর্মকর্তা এ বিষয়টি জানিয়েছেন।

জানা যায়, উভয় পরিবারের সম্মতিতেই এ বিয়ে অনুষ্ঠিত হয়। কিছুদিন আগে তাদের বাবা মারা যাওয়ার পর মায়ের সঙ্গে একত্রে বসবাস করত এ দুই বোন।

খবরে বলা হয়, বাবার মৃত্যুর পর অসহায় ওই মা ও দুই বোনের পাশে এসে দাঁড়িয়েছিলেন অতুল নামের এক যুবক। মায়ের অসুস্থতার সময় বারবার নিজের গাড়িতে করে হাসপাতালে নিয়ে গেছেন। তাছাড়া বিভিন্নভাবে দুই বোন পিঙ্কি ও রিঙ্কির দিকেও সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন অতুল।

স্বাভাবিকভাবেই অতুলের সহৃদয়তায় মন দিয়ে বসেন যমজ দুই বোন। তবে এটা নিয়ে দুই বোনের মধ্যে কোনো বিতণ্ডা হয়নি, কেউ কারও জন্য ভালবাসার ত্যাগও করেননি, বরং অতুলকে একসঙ্গে বিয়ে করলেন দুই বোন। আর তাদের বিয়েতে সমর্থন জানায় দুই পরিবারই।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!