খুলনা, বাংলাদেশ | ২২ আষাঢ়, ১৪৩১ | ৬ জুলাই, ২০২৪

Breaking News

  জার্মানদের কাঁদিয়ে সেমিফাইনালে স্পেন, পর্তুগালকে হারিয়ে সেমিতে ফ্রান্স

একই পরিবারের ৩ জনের হাত-পা-মুখ বেঁধে স্বর্ণালংকার লুট

অভয়নগর প্রতিনিধি

যশোরের অভয়নগরে একই পরিবারের ৩ জন সদস্যের হাত, পা ও মুখ বেঁধে স্বার্ণালংকার লুটের ঘটনা ঘটেছে। বুধবার (৩ জুলাই) ভোর রাতে উপজেলার সিদ্ধিপাশা ইউনিয়নের সোনাতলা গ্রামে রাজকুমার দত্ত’র বাড়িতে এ ঘটনা ঘটে। রাজকুমার দত্ত সোনাতলা গ্রামের অসীত দত্ত’র ছেলে।

বুধবার বিকালে রাজকুমার দত্ত বাদী হয়ে অজ্ঞাতনামা ৩ জনের বিরুদ্ধে অভয়নগর থানায় একটি লিখিত অভিযোগ করেন।

জানা গেছে, খুলনা জেলার শিরোমনি বাজারে চরকাষ্টিল কোম্পানী লিঃ নামে একটি প্রতিষ্ঠানে সিকিউরিটি গার্ড হিসেবে কর্মরত আছেন তিনি। মঙ্গলবার (২ জুলাই) রাত ৯ টার দিকে তিনি কর্মস্থলে চলে যান।

বুধবার (৩ জুলাই) ভোর রাতে তাঁর স্ত্রী ফোন করে জানান, রাতে বারান্দার গ্রীলের তালা ও দরজা ভেঙে ৩ জন মুখোশধারী যুবক ঘরে প্রবেশ করে চিৎকার করতে নিষেধ করে। প্রথমে তারা আমার বৃদ্ধ বাবা, মা, স্ত্রীর হাত-পা ও মুখ বেঁধে দুই জোড়া স্বর্ণের তৈরি কানের দুল, দুই জোড়া গলার টানা, এক জোড়া বালা, দুইটি গলার চেইন, একটি আংটিসহ প্রায় সাড়ে ৩ ভরি স্বর্ণালংকার ছিনিয়ে নেয়। পরে তারা একটি সিম্ফনি-ডি৪১ মডেলের মোবাইল ফোন নিয়ে ঘরের দরজা বাইরে থেকে আটকে দিয়ে পালিয়ে যায়। প্রায় ৪ লাখ টাকার স্বার্ণালংকার ও মালামালসহ পালিয়ে যায়।

রাজকুমার দত্ত বলেন, চোর চক্র চলে যাওয়ার পর আমার স্ত্রী তার হাত ও পায়ের বাঁধন খুলে চিৎকার করলে প্রতিবেশীরা এসে দরজা খুলে দেয়। খবর পেয়ে সকালে স্থানীয় পুলিশ ক্যাম্পের সদস্যরা এসে সবকিছু পরিদর্শন করেন। সবার সঙ্গে আলোচনা করে বুধবার বিকালে অজ্ঞাতনামা ৩ জনের বিরুদ্ধে অভয়নগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছি।

এ ব্যাপারে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আকিকুল ইসলাম বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। এটি একটি সংঘবদ্ধ চুরির ঘটনা। তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থাগ্রহণ করা হবে।

খুলনা গেজেট/এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!