খুলনা, বাংলাদেশ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ২৭ এপ্রিল, ২০২৪

Breaking News

  বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩, আহত আরও ২ জন
  গাজা নীতির বিরোধিতা করে মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্রের পদত্যাগ

উপনির্বাচন : বগুড়ায় ছুরিকাঘাতে স্বেচ্ছাসেবক লীগ নেতা আহত

গেজেট ডেস্ক

বগুড়া সদর আসনের উপনির্বাচনে ভোটের প্রচারে আরিফ মন্ডল (২৩) নামে এক স্বেচ্ছাসেবক লীগ নেতাকে ছুরিকাঘাত করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) সন্ধ্যা সোয়া ৭টার দিকে উপশহর বাজার মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

ছুরিকাঘাতে আহত আরিফ মন্ডল বগুড়া পৌরসভার এক নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শহরের সুলতানগঞ্জ পাড়ার বাসিন্দা জহুরুল মন্ডলের ছেলে। আরিফ বর্তমানে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

স্থানীয় বাসিন্দারা জানান, সন্ধ্যায় উপশহর বাজার এলাকায় পৌরসভার একটি ওয়ার্ডের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য সার্জিল আহমেদ টিপুসহ অন্যান্য নেতাকর্মী নৌকা প্রতীকের লিফলেট বিতরণ করছিলেন। এ সময় একই স্থানে স্বতন্ত্র প্রার্থী আব্দুল মান্নান আকন্দের ট্রাক প্রতীকের দু শতাধিক কর্মী-সমর্থক তিনটি মিনি ট্রাকে পথসভা শুরু করেন। এ অবস্থায় দুপক্ষে বাগবিতণ্ডা ও পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘটে। এক পর্যায়ে ওই বাজারের পলি হোটেল অ্যান্ড রেস্টুরেন্টের সামনে স্বেচ্ছাসেবক লীগ নেতা আরিফকে ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে ভর্তি করা হয়।

১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ সার্জিল আহমেদ টিপু জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় উপশহর বাজার এলাকায় তার কার্যালয়ের সামনে বগুড়া-৬ (সদর) আসনে দলীয় মনোনীত প্রার্থী রাগেবুল আহসান রিপুর পক্ষে একটি নির্বাচনী সভা আহ্বান করা হয়। রাত সাড়ে ৭টার দিকে সভা শেষে আওয়ামী লীগের ১ নম্বর ওয়ার্ড কমিটির সভাপতি এবং তার নেতৃত্বে নেতা-কর্মীরা দুভাগে বিভক্ত হয়ে নৌকার পক্ষে প্রতীকে ভোট চেয়ে লিফলেট বিতরণ করেন। হঠাৎ করে খবর পাই যে স্বতন্ত্র প্রার্থী আব্দুল মান্নান আকন্দের সমর্থকরা তাদের এক কর্মীকে ছুরিকাঘাত করেছে।

বগুড়া সদর থানার উপশহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর সুজন মিঞা জানান, দুই প্রার্থীর কর্মী সমর্থকদের মধ্যে হট্টগোলের কথা জেনেছি। বর্তমানে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি এখন পুলিশের নিয়ন্ত্রণে। এ ঘটনায় কোনো অরাজকতা হলে অবশ্যই ব্যবস্থা নেয়া হবে।

খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!