খুলনা, বাংলাদেশ | ১৮ বৈশাখ, ১৪৩১ | ১ মে, ২০২৪

Breaking News

  ৫২ বছরে দেশে সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড যশোরে
  আপিল করবে না শিক্ষা মন্ত্রণালয়, বৃহস্পতিবার পর্যন্ত ছুটি থাকছে স্কুল-মাদ্রাসা
  হিট স্ট্রোকে এক সপ্তাহে ১০ জনের মৃত্যু : স্বাস্থ্য অধিদপ্তর
জ্বালানী তেল ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে

খুলনায় উপজেলা পর্যায়ে বিএন‌পির সমাবেশ-বিক্ষোভ শুরু সোমবার

নিজস্ব প্রতিবেদক

জ্বালানি তেল, পরিবহণ ভাড়াসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে এবার কেন্দ্র ঘোষিত কর্মসূচি নিয়ে তৃণমূলপর্যায়ে যাচ্ছে খুলনা জেলা বিএনপি।

আগামীকাল সোমবার (২২ আগস্ট) থেকে উপজেলা, পৌরসভা, থানা, ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যায়ে সভা-সমাবেশ ও বিক্ষোভ মিছিল করে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মাঠে নামছে দলটি। উপজেলা পর্যায়ের সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপি’র কেন্দ্রীয় তথ্য বিষয়ক সম্পাদক জননেতা আজিজুল বারী হেলাল।

এসব কর্মসূচির প্রধান সমন্বয়ক জেলা বিএনপির আহবায়ক আমির এজাজ খান। সমন্বয়কারী হিসেবে তৃণমূল নেতাকর্মীদের সাথে যোগাযোগ রক্ষা করছেন জেলা বিএনপির সদস্য সচিব এসএম মনিরুল হাসান বাপ্পী ও যুগ্ম-আহবায়ক শেখ আবু হোসেন বাবু।

গৃহীত কর্মসূচির মধ্যে রয়েছে- ২২ আগস্ট (সোমবার) বেলা ১১টায় বটিয়াঘাটা উপজেলায়, একইদিন বিকেল ৩টায় দাকোপ উপজেলা ও চালনা পৌরসভায় সমাবেশ অনুষ্ঠিত হবে। ২৩ আগস্ট বিকেল ৩টায় ডুমুরিয়া উপজেলায়, ২৪ আগস্ট বেলা ১১টায় তেরখাদায় ও একইদিন বিকেল ৩টায় রূপসায় সমাবেশ অনুষ্ঠিত হবে। আর পরদিন ২৫ আগস্ট বিকেল ৩টায় দিঘলিয়ায়, ২৬ আগস্ট বিকেল ৩টায় ফুলতলায় সমাবেশ অনুষ্ঠিত হবে। কর্মসূচির শেষদিনে ২৭ আগস্ট বেলা ১১টায় কয়রা উপজেলায় এবং একই দিনের বিকেল ৩টায় পাইকগাছা উপজেলা ও পৌরসভায় বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হবে।

খুলনা জেলা বিএনপি’র সদস্য সচিব এসএম মনিরুল হাসান বাপ্পী এই সিরিজ কর্মসূচি সর্ম্পকে বলেন, এ আন্দোলন শুধু বিএনপির ক্ষমতায় যাওয়ার আন্দোলন নয়, এই আন্দোলন মাতৃভূমির স্বাধীনতা রক্ষার আন্দোলন, জনগণের বাংলাদেশ জনগণের কাছে ফিরিয়ে দেয়ার আন্দোলন। গণতন্ত্র, ভোটাধিকার, বাক্ ও ব্যক্তিস্বাধীনতা প্রতিষ্ঠার আন্দোলন। জ্বালানি তেলসহ দ্রব্যমূল্য লাগামহীন বৃদ্ধির কারণে মানুষ আজ দিশেহারা। বেঁচে থাকার প্রয়োজনে মানুষ জেগে উঠেছে। এখন সবাই চায় এই সরকারের পতন। সে লক্ষ্যে তৃণমূলের বিশাল জনগোষ্ঠিকে আন্দোলনের মূলধারায় একত্মতার উদ্দেশ্য আমাদের।

 

খুলনা গে‌জেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!