খুলনা, বাংলাদেশ | ২১ বৈশাখ, ১৪৩১ | ৪ মে, ২০২৪

Breaking News

  গাজীপুরে দুই ট্রেনের সংঘর্ষ, স্টেশন মস্টারসহ সাময়িক বরখাস্ত ৩
  এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ১২ মে : শিক্ষা মন্ত্রণালয়

‘উদ্ভট’ সাজে রণবীর, চিনতেই পারলেন না সাংবাদিক

বিনোদন ডেস্ক

প্রায়ই বিভিন্ন অনুষ্ঠানে ‘উদ্ভট’ সাজে হাজির হন বলিউড তারকা রণবীর সিং। এটা নিয়ে তার ভক্তদের মধ্যে বেশ আলোচনা-সমালোচনা চলতে থাকে। এবার চোখে সাদা রোদচশমা। পরণে হলদে-সবুজ শার্ট-প্যান্টে রং-চঙে রণবীর সিংহ হাজির হয়েছিলেন আবু ধাবির এক স্টেডিয়ামে।

সেখানে কিছুটা বিব্রতকর অবস্থায় পড়তে হয় ‘গাল্লি বয়’কে। গাড়ি পছন্দ করেন রণবীর, তাই ফর্মুলা ওয়ান গাড়ির প্রতিযোগিতা দেখতে উড়ে গিয়েছিলেন সৌদি আরব। কিন্তু যথাযোগ্য আপ্যায়ন পেলেন কি? দেখা যায়, গ্রাঁ প্রি-র প্রবেশপথে এক সাংবাদিক তথা ফর্মুলা ওয়ান চালক মার্টিন ব্রুন্ডেল চিনতেই পারলেন না রণবীরকে। নিজেই তখন পরিচয় দিলেন অভিনেতা।

এক ভাইরাল ভিডিওতে প্রকাশ্যে এলো বলিউড তারকা এবং আমেরিকার সেই সাংবাদিকের কথোপকথন। সাংবাদিক স্বীকার করলেন, কয়েক মুহূর্তের জন্য চিনতে পারেননি রণবীরকে। পরিচয় দিতে বললে রণবীর বললেন, “আমি বলিউড অভিনেতা, মুম্বাইয়ে থাকি। বিনোদনের জগতের মানুষ।” এর পরই অবশ্য রণবীরকে সম্মান জানান মার্টিন। জিজ্ঞেস করেন, “কেমন লাগছে এখানে এসে?” রণবীর তার স্বভাবসিদ্ধ উচ্ছ্বাস নিয়ে বলেন, “ভীষণ রোমাঞ্চ অনুভব করছি। পৃথিবীর ছাদে দাঁড়িয়ে আছি বলে মনে হচ্ছে।”

সাংবাদিক তাকে চিনতে না পারায় অনুরাগীরা ক্ষুণ্ণ হলেও অনেকেই মনে করছেন রণবীরের ‘উদ্ভট’ সাজই এর কারণ। চশমায় তার মুখ বদলে গিয়েছিল। পোশাকেও নায়কসুলভ আভিজাত্যের বদলে মজাদার ফুরফুরে ভাব। সব মিলিয়েই বিদেশি সাংবাদিক চিনতে পারেননি তাকে শুরুতে— এমনই মনে করছেন একাংশ।

সাংবাদিক অবশ্য রণবীরের পোশাক নিয়ে কিঞ্চিৎ কটাক্ষ করতে ছাড়েননি। বলেন, “এই স্যুটটার জন্য কুর্নিশ করছি আপনাকে।’’ রণবীরও পাল্টা বললেন, “সবচেয়ে মজার ব্যাপার কী জানেন, স্যার? এই পোশাকটা সকালের মধ্যেই আমায় ফেরত দিতে হবে।”




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!