খুলনা, বাংলাদেশ | ২১ আশ্বিন, ১৪৩১ | ৬ অক্টোবর, ২০২৪

Breaking News

  সাবেক মন্ত্রী আব্দুর রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা
  ফের জামিন নামঞ্জুর সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের
  শেরপুর ও ময়মনসিংহে বন্যা পরিস্থিতির অবনতি, এ পর্যন্ত নিহত ৭

যশোরে ঈদের দিন সড়কে ঝরল দুটি প্রাণ

নিজস্ব প্রতিবেদক, যশোর

ঈদুল ফিতরের দিন যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন শিশুসহ আরো ২ জন।

নিহতরা হলেন, বাঘারপাড়া উপজেলার দোহাকুলা এলাকার বীরডাঙ্গাপাড়ার ফরিদুল কবিরের ছেলে আল-আমিন (২০)। তিনি বাঘারপাড়া ডিগ্রি কলেজ থেকে এবার এইচএসসি পাশ করেছেন। নিহত অন্যজন, যশোর শহরের আরএন রোড এলাকার নববধূ ঐশী (১৮)। এছাড়া আহত হয়েছেন তার স্বামী ইসমাইল (২০) ও দেবর তানজীম (০৫)।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, ঈদের নামাজের পর আল-আমিন মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হন। বেলা ১১টার দিকে বড়ভাই ইমনকে বাঘারপাড়ার ছাতিয়ানতলা বাজারে রেখে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে চাড়াভিটা এলাকায় ইটভাটার সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ইজিবাইকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় আল-আমিন সড়কে ছিটকে পড়ে গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে, বেলা সাড়ে বারোটার দিকে অপর সড়ক দুর্ঘটনায় ঐশী নামে এক গৃহবধূ মারা গেছেন। ঐশীর শ্বাশুড়ি আঁখি বেগম বলেন, ছোটছেলে তানজীমকে নিয়ে আমার বড়ছেলে ইসমাইল ও বৌমা ঐশী মোটরসাইকেলে ঘুরতে বের হয়। পথিমধ্যে যশোর শহরের মনিহার-বকচর সড়কে রেব ক্যাম্পের সামনে পৌঁছালে দ্রুতগামী প্রাইভেটকারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই বৌমা মারা যায় এবং গুরুতর অবস্থায় আমার দুইছেলেকে স্থানীয় উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সুভাষিশ রায় জানান, হাসপাতালে আনার আগেই ওই শিক্ষার্থী এবং ঘটনাস্থলে মারা গেছেন ওই গৃহবধূ। ময়নাতদন্তের জন্য উভয়ের মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!