খুলনা, বাংলাদেশ | ২৪ বৈশাখ, ১৪৩১ | ৭ মে, ২০২৪

Breaking News

  চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ট্রাকের সঙ্গে ভটভটির মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত
  রাজধানীর যাত্রাবাড়ীতে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ২

ইমরান খানকে এখনও গ্রেপ্তার করতে পারেনি ইসলামাবাদ পুলিশ

আন্তর্জাতিক ডেস্ক

পাকিস্তানের আইনশৃঙ্খলা বাহিনী ও তেহরিক-ই-ইনসাফ পার্টির (পিটিআই) কর্মীদের মাঝে মঙ্গলবার দিনভর সংঘর্ঘ চলে। লাহোরে পিটিআই চেয়ারম্যান ও পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের বাড়ি জামান পার্কের বাইরে মঙ্গলবার দিনের সংঘর্ষ রাতেও গড়ায়। খবর: জিওটিভি অনলাইন’র।

রাজধানী ইসলামাবাদ থেকে হেলিকপ্টারে করে গ্রেপ্তারি পরোয়ানা নিয়ে যাওয়া পুলিশ এখনও বাড়ির বাইরে পিটিআই কর্মীদের বাধার কারণে পৌঁছাতে পারেনি। শুধু এ মামলাটিরই জামিন মেলেনি পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের। বাকি অনেকগুলো মামলায় সম্প্রতি জামিন নিতে সক্ষম হন ইমরান খান।

মঙ্গলবার সন্ধ্যায় পিটিআই চেয়ারম্যান ইমরান খান কর্মীদের উদ্দেশে ভাষণে দেশে ‘আইনের শাসনের জন্য’ লড়াই জারি রাখার আহ্বান জানান। তিনি বলেন, ‘আমি যদি গ্রেপ্তার হয়ে যাই বা নিহত হই, সত্যিকারের স্বাধীনতার সংগ্রামে লিপ্ত থাকতে হবে।’ গত বছরের এপ্রিলে পাকিস্তানের পার্লামেন্টে অনাস্থা প্রস্তাবের মাধ্যমে ইমরান খানকে তাঁর প্রধানমন্ত্রী পদ থেকে অব্যাহতি নিতে হয়।

এদিকে ইমরান খানের ডাকে সাড়া দিয়ে পাকিস্তানের করাচি, ফয়সালাবাদ, সারগোদা, বিহারী, পেশওয়ার ও কোয়েটার হাজার হাজার নেতাকর্মী বিক্ষোভ করছে। কিছু কিছু জায়গায় পুলিশের সঙ্গে সংঘর্ষও হয় নেতাকর্মীদের।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!