খুলনা, বাংলাদেশ | ২৪ বৈশাখ, ১৪৩১ | ৭ মে, ২০২৪

Breaking News

  জিম্বাবুয়েকে ৯ রানে হারিয়ে টি-টোয়েন্টি সিরিজ নিশ্চিত করলো বাংলাদেশ
  হজ ভিসা ইস্যুর মেয়াদ ১১ মে পর্যন্ত বৃদ্ধি সৌদি হজ ও ওমরাহ মন্ত্রণালয়ের : হাব
  টাঙ্গাইলের কা‌লিহাতী‌তে কাভার্ডভ্যান-ট্রা‌ক সংঘ‌র্ষে চালক নিহত

ইবির চিকিৎসা কেন্দ্র ভাঙচুর, ৩ শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কার

ইবি প্রতিনিধি

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) চিকিৎসা কেন্দ্রে ভাঙচুরের ঘটনায় ৩ শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। এছাড়া ঘটনার সত্যতা যাচাইয়ে তদন্ত কমিটি গঠনের সিদ্ধান্ত নেয়া হয়েছে। শনিবার (১৫ জুলাই) বেলা ১১ টায় বিশ্ববিদ্যালয়ের ছাত্র শৃঙ্খলা কমিটির এক জরুরি সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. শাহাদৎ হোসেন আজাদ।

তিনি বলেন, ‘বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্রে ভাঙচুরের ঘটনায় জড়িত কাব্যসহ অভিযুক্তদের সাময়িক বহিষ্কার করা হয়েছে। এছাড়াও ঘটনা সত্যতা যাচাইয়ে তদন্ত কমিটি গঠনের সিদ্ধান্ত নেয়া হয়েছে।’

বহিষ্কৃতরা হলেন, আইন বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী রেজওয়ান সিদ্দিকী কাব্য, একই বিভাগের ২০২১-২২ শিক্ষাবর্ষের শিক্ষার্থী আতিক আরমান ও সালমান আজিজ।

উল্লেখ, গত ১০ জুলাই বুকের ব্যাঁথার জন্য চিকিৎসা কেন্দ্রে যান কাব্য। তাৎক্ষনিক প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর অ্যামবুলেন্স নিয়ে চিকিৎসার জন্য কুষ্টিয়া সদর হাসপাতালে যেতে চান কাব্য। অ্যামবুলেন্স দিতে দেরি হওয়ায় কাব্য ক্ষীপ্ত হয়ে সে ও তার সহযোগীরা মেডিকেল সেন্টারের জরুরি বিভাগে ভাংচুর চালায়। এছাড়া কাব্য অ্যামবুলেন্স চালকের সাথে খারাপ ব্যবহার করে এবং তাকে মারধরও করেন। পরে অ্যামবুলেন্স নিয়ে যাওয়ার সময় বিশ্ববিদ্যালয় প্রশাসন ভবনের সামনে তাকে বাঁধা দেন বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর ড. শফিকুল ইসলাম ও সিকিউরিটি অফিসার আব্দুস সালাম সেলিম। এসময় কাব্যের সাথে থাকা সালমান অহিদ ও আতিক আবরান ভয়ে পেয়ে সেখান থেকে চলে যান। তবে কাব্য সেখানে সহকারী প্রক্টর ও সিকিউরিটি অফিসারের সাথেও কথাকাটাকাটি শুরু করেন।

খুলনা গেজেট/এমএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!