খুলনা, বাংলাদেশ | ২২ বৈশাখ, ১৪৩১ | ৫ মে, ২০২৪

Breaking News

  ঢাকা সেনানিবাসে এএফআইপি উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

ইউপি নির্বাচন : মোংলায় দুই পক্ষের বিরোধে নারীর মৃত্যু (ভিডিও)

মোংলা প্রতিনিধি

ইউপি নির্বাচনকে কেন্দ্র করে মোংলার চাঁদপাই ইউনিয়নে দুই পক্ষের বিরোধে ফাতেমা বেগম (৭০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। রবিবার (১৯ সেপ্টেম্বর) ভোটের রাত ৯ টায় চাঁদপাই মোড়ে এ ঘটনা ঘটে।

এ বিষয়ে মোংলা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, ঘটনার তদন্ত চলছে। তবে বৃদ্ধা কিভাবে মারা গেছেন, সে বিষয়ে ডাক্তার বলবেন।

প্রতক্ষদর্শী মহাসিন ও মোয়াজ্জেম বলেন, রবিবার (১৯ সেপ্টেম্বর) ভোটের আগের রাত ৯ টায় চাঁদপাই মোড়ে বর্তমান ইউপি সদস্য ও প্রার্থী মতিয়ার রহমান মোড়ল এবং অপর প্রতিপক্ষ প্রার্থী শফিকুল ইসলাম কথা কাটাকাটির এক পর্যায়ে বিরোধে জড়িয়ে পড়েন তারা। এসময় বিরোধ ঠেকাতে এসে ফাতেমা বেগম নামে ওই বৃদ্ধা আহত হন। একই সময় আহত হন প্রার্থী মতিয়ার মোড়ল (৬০), বোরহান শেখ (৩৫) ও ইস্রাফিল (২৬)। তাদের হাসপাতালে আনার সময় গুরুতর আহত ফাতেমা বেগম নামে ওই বৃদ্ধা পথিমধ্যেই মারা যান বলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ সিরাজুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, নিহতের মাথার পিছনে আঘাতের চিহ্ন রয়েছে।

এদিকে খবর পেয়ে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (মোংলা – রামপাল সার্কেল) মোঃ আসিফ ইকবাল ও মোংলা থানার ওসি মোহাম্মদ মনিরুল ইসলাম।

এ ব্যাপারে মেম্বার মতিয়ার রহমান মোড়ল বলেন, চাঁদপাই মোড়ে গেলে প্রতিপক্ষ প্রার্থী শফিকুলসহ তার লোকজন তার ওপর হামলা চালায়।

তবে শফিকুলের দাবি, মতিয়ার মোড়ল লোকজনের মাঝে টাকা বিতরণের সময় সে বাঁধা দেয়, এসময় তার ওপর মতিয়ার হামলা চালায়। আর যে মারা গেছেন সে স্ট্রোক করে মারা গেছেন বলে দাবি তার।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!