খুলনা, বাংলাদেশ | ২০ বৈশাখ, ১৪৩১ | ৩ মে, ২০২৪

Breaking News

  সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলী আর নেই
  ৪৯ টাকা কমে ১২ কেজি এলপিজির নতুন দাম ১ হাজার ৩৯৩ টাকা
  অর্থ আত্মসাৎ মামলায় জামিন পেলেন ড. মুহাম্মদ ইউনূস

আয়নাবাজি নিয়ে ওটিটিতে আসছে চঞ্চল

বিনোদন ডেস্ক

চলে গেছে প্রায় আট বছর। ২০১৬ সালের ৩০ সেপ্টেম্বর মুক্তি পাওয়া প্রবল জনপ্রিয় সিনেমা ‘আয়নাবাজি’ অবশেষে আসতে যাচ্ছে ওটিটি প্লাটফর্মে। ছবিটিতে জনপ্রিয় তারকা চঞ্চল চৌধুরীর অভিনয় মাত করেছিল দর্শকদের। আলোড়ন তোলা সিনেমাটি আগামী ৮ ফেব্রুয়ারি মুক্তি পাবে ওটিটি প্লাটফর্ম হই চই তে।

বিষয়টি জানিয়েছেন ছবিটির পরিচালক অমিতাভ রেজা চৌধুরী। পাশাপাশি ‘হইচই’ এর ফেসবুক পেজেও খবরটি নিশ্চিত করা হয়েছে। আয়নাবাজির পোস্টার আপলোড করে জানানো হয়েছে কবে থেকে আয়নাবাজি দেখা যাবে হইচই তে।

এ প্রসঙ্গে গণমাধ্যমকে অমিতাভ জানান, সিনেমাটি ঘিরে এখনও দর্শকদের ব্যাপক আগ্রহ রয়েছে।

আশা করি, ওটিটিতেও সিনেমাটি আবারও দেখবেন তারা। বাংলাদেশের গত কয়েক দশকের সবচেয়ে সফল সিনেমার তালিকায় উঠে আসে সিনেমাটির নাম। সিনেমাটিতে শরাফত করিম আয়না চরিত্রে অভিনয় করে মুগ্ধতা ছড়ান চঞ্চল। শুধু তাই নয়, আয়নাবাজি সিনেমায় অভিনয় করে শ্রেষ্ঠ অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান চঞ্চল।

পাশাপাশি একই বছর বিভিন্ন ক্যাটাগরিতে আরও সাতটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করে সিনেমাটি।
মুক্তির আগে থেকেই দেশ-বিদেশে আলোচিত চলচ্চিত্রটি। সিনেমাটির ওয়ার্ল্ড প্রিমিয়ার হয় যুক্তরাষ্ট্রের সিয়াটলে, ইউরোপিয়ান প্রিমিয়ার হয় ম্যানহাইম-হাইডেলর্বাগে এবং ইন্ডিয়ান প্রিমিয়ার গোয়া ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে।

বিশ্বের বিভিন্ন নামীদামি চলচ্চিত্র উৎসবেও প্রশংসা কুড়ানোর পাশাপাশি যুক্তরাষ্ট্রের সাউথ এশিয়ান চলচ্চিত্র উৎসবে সেরা ন্যারেটিভ ফিল্ম হিসেবে বিবেচিত হয় ‘আয়নাবাজি’।

প্রসঙ্গত, সিনেমাটির কাহিনি লিখেছেন গাউসুল আলম শাওন এবং যৌথভাবে চিত্রনাট্য করেন গাউসুল আলম শাওন ও অনম বিশ্বাস।

চঞ্চল ছাড়া ‘আয়নাবাজি’তে আরও অভিনয় করেন নাবিলা, পার্থ বড়ুয়া, লুৎফুর রহমান জর্জ, বৃন্দাবন দাশ, গাউসুল আলম শাওন, জামিল হোসেন প্রমুখ।

খুলনা গেজেট/ এএজে




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!