খুলনা, বাংলাদেশ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ২৭ এপ্রিল, ২০২৪

Breaking News

  চাওয়াই নদীতে গোসলে নেমে প্রাণ গেল দুই শিশুর
  গরুবাহী নছিমনের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত
  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

আশাশুনির বুধহাটায় পিকনিকের টাকা উত্তোলন নিয়ে মারপিটে আহত ৩

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরার আশাশুনি উপজেলার বুধহাটা মটরসাইকেল চালক সমিতির পিকনিকের টাকা উত্তোলনকে কেন্দ্র করে মারপিটে সমিতির সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক সহ ৩ জন আহত হয়েছে। বুধবার (৮ জুন) দুপুরে উপজেলার বুধহাটা বাজারেএ ঘটনা ঘটে। আহতদের আশাশুনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে।

সমিতির সাধারণ সম্পাদক বুধহাটা গ্রামের মৃত আবুল দফাদারের ছেলে তোবারেক হোসেন জানান, আগামী শনিবার (১২ জুন) সমিতির সদস্যদের নিয়ে পিকনিকের দিন ধার্য্য করা হয়। সে মোতাবেক আমরা সদস্যের কাছ থেকে টাকা তুলছিলাম। বুধহাটা করিম মার্কেটের সামনে মোটরসাইকেল স্ট্যান্ডের কাছে টাকা উত্তোলেনের সময় সমিতির সদস্য নওয়াপাড়া গ্রামের ইমদাদুল সরদারের ছেলে শরবত ব্যবসায়ী শামীম সেখানে এসে সমিতির উদ্দেশ্যে আজে বাজে কথা বলা শুরু করে। বিষয়টি সমিতির সাংগঠনিক সম্পাদক বুধহাটা গ্রামের আব্দুল মজিদ ঢালীর ছেলে আসাদুল ইসলামকে জানালে এ নিয়ে আছাফুর মার্কেটে তার সাথে কথা কাটাকাটি হয়। পওে আমরা যে যার মত চলে যাই। এর কিছুক্ষণ পর শামীম তার বাবাকে নিয়ে মোটরসাইকেলে আছাফুর মার্কেটে এসে আমাদের উপর হামলা চালিয়ে লেবু চাপ্তি দিয়ে উপুর্যপুরি পিটিয়ে রক্তাত্ব জখম করে। এসময় পার্শ্ববর্তী লোকজন এসে আমাদের উদ্ধার করে আশাশুনি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। তাদের আঘাতে আমার মাথায় ৮টি সেলাই ও আছাপুরের মাথায় ৫টি সেলাই দিতে হয়েছে।

এ ব্যপারে শামীম হোসেন জানান, সমিতির বিষয় নিয়ে কথা কাটাকাটি হলে আছাফুর আমাকে প্রথমে মারপিট করে। পরে আমরা মেরেছি। এরপর সমিতির লোকজন এসে আমাদেরও বেধড়ক মারপিট করেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছিলো।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!