খুলনা, বাংলাদেশ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ২৭ এপ্রিল, ২০২৪

Breaking News

  গাজা নীতির বিরোধিতা করে মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্রের পদত্যাগ

আশাশুনিতে বজ্রপাতে রাজমিস্ত্রির মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরার আশাশুনিতে বজ্রপাতে এক রাজমিস্ত্রির মৃত্যু হয়েছে। সোমবার (১ আগষ্ট) রাত ৮টার দিকে স্থানীয় মহেশ্বরকাটি বাজার থেকে বৃষ্টির মধ্যে বাড়ি ফেরার পথে বেউলা বিলের মধ্যে ফাঁকা রাস্তায় এই বজ্রপাতের ঘটনা ঘটে।

নিহত রাজমিস্ত্রির নাম মোঃ হাফিযুল ইসলাম ঢালী (৩৩)। তিনি সাতক্ষীরার আশাশুনি উপজেলার স্বেতপুর গ্রামের শিক্ষক মোঃ শামসুর রহমানের ছেলে।

পারিবারিক সূত্রে জানা যায়, রাজমিস্ত্রি হাফিজুল ইসলাম ঢালী সোমবার রাতে বৃষ্টির মধ্যে স্থানীয় মহেশ্বরকাটি বাজার থেকে বাড়ি ফিরছিলেন। পতিমধ্যে রাত সাড়ে ৮টার দিকে বেউলা বিলের মধ্যে ফাঁকা রাস্তায় পৌঁছালে হঠাৎ তার উপর বজ্রপাত ঘটে। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। বৃষ্টি থামার পর ওই রাস্তা দিয়ে পথচারীরা যাওয়ার সময় হাফিজুল ইসলাম ঢালীকে মৃত অবস্থায় রাস্তায় পড়ে থাকতে দেখে তার পরিবারের সদস্যদের কাছে খবর পাঠায়।

খবর পেয়ে রাত ৯টার দিকে আশাশুনি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মমিনুল ইসলাম (পিপিএম), ইন্সপেক্টর (তদন্ত) জাহাঙ্গীর হোসেন ও বুধহাটা পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক সিয়াবুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে নিহতের পরিবারের সদস্যরা ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়।

আশাশুনি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

খুলনা গেজেট / আ হ আ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!