খুলনা, বাংলাদেশ | ১৯ বৈশাখ, ১৪৩১ | ২ মে, ২০২৪

Breaking News

  সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলী আর নেই
  ৪৯ টাকা কমে ১২ কেজি এলপিজির নতুন দাম ১ হাজার ৩৯৩ টাকা
  অর্থ আত্মসাৎ মামলায় জামিন পেলেন ড. মুহাম্মদ ইউনূস

আলিয়ার দুই প্রাপ্তি

বিনোদন ডেস্ক

গত কয়েক বছর ধরে ক্যারিয়ারের সুবর্ণ সময় পার করছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। চলতি বছরেও তিনি যে আলোচনায় থাকবেন– তার আভাস পাওয়া গেল সম্প্রতি দেশের বাইরে সম্মানিত হওয়ার মধ্য দিয়ে। সম্প্রতি প্রথম ভারতীয় নারী হিসেবে সৌদি আরবের রাজধানী রিয়াদে সম্মানিত করা হয়েছে এই বলিউড তারকাকে।

গত বছর নির্মাতা সঞ্জয়লীলা ভানসালির ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’ ছবিতে অনবদ্য অভিনয় করে আলিয়া ভাট পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। একই ছবির জন্য এ বছর তাঁর হাতে উঠেছে ‘জয় অ্যাওয়ার্ড’; যেটি রিয়াদে আনুষ্ঠানিক আয়োজনের মধ্য দিয়ে তাঁর হাতে তুলে দেওয়া হয়েছে।

পুরস্কার হাতে নিয়ে আলিয়া বলেছেন, ‘সবচেয়ে বড় পুরস্কার ও সম্মান মানুষের ভালোবাসা, যা আমি পেয়েছি অভিনয়ের সুবাদে। আর সেই ভালোবাসা সঙ্গে করে নিতে যেতে এই মঞ্চে পা রাখা। যারা আমাকে ভালোবেসে এই সম্মানে ভূষিত করেছেন, তাদের সবার কাছে আমি কৃতজ্ঞ।’

এ খবরের পাশাপাশি ভারতীয় সংবাদ মাধ্যমগুলো আরও জানিয়েছেন, আন্তর্জাতিক মঞ্চে নিজের দেশের প্রতিনিধিত্ব করার সুযোগ পেয়ে আলিয়া অনুষ্ঠানে নিজেকে উপস্থাপন করেছেন ভিন্ন রকম সাজে। তাঁর সাজসজ্জায় ছিল আধুনিকতার সঙ্গে ঐতিহ্যের মিশেল। তিনি রংধনু রঙা করসেটের সঙ্গে একই ধাঁচের আজরাখ শাড়িতে নিজেকে সাজিয়েছিলেন।

খোলা চুল, সামান্য প্রসাধন আর কাঁধছোঁয়া দুলে ভারতীয় নারীর চিরচেনা অবয়টাই তুলে ধরেছিলেন তিনি; যা অনুষ্ঠান অতিথিদের অনেকের নজর কেড়েছে। ‘জয় অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানের ছবিগুলো প্রকাশের পর আলিয়ার সাজ-পোশাক নিয়ে অনেকে প্রশংসাও করেছেন। শুধু ‘জয় অ্যাওয়ার্ড’ নয়, একই সময়ে আরেকটি প্রাপ্তি যোগ হয়েছে আলিয়ার ক্যারিয়ারে। আর তা হলো– নন্দিত নির্মাতা সঞ্জয়লীলা ভানসালির আগামী সিনেমা। এরই মধ্যে এই নির্মাতা ঘোষণা দিয়েছেন তাঁর নতুন ছবি ‘লাভ অ্যান্ড ওয়ার’-এ থাকছেন আলিয়া ভাট। যেখানে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে তাঁকে দেখা যাবে। ছবিতে আরও থাকছেন সময়ের আলোচিত দুই অভিনেতা রণবীর কাপুর ও ভিকি কৌশাল। এ খবরটি নিয়ে রীতিমতো উচ্ছ্বসিত আলিয়া।

তাঁর কথায়, সঞ্জয়লীলা ভানসালি শুধু একজন নির্মাতা নন, বড় মাপের শিক্ষকও বলা যায়। কারণ তাঁর সঙ্গে কাজ করা মানেই অনেকে কিছু শেখার সুযোগ পাওয়া। তাই ‘লাভ অ্যান্ড ওয়ার’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে যেমন অনেক কিছু শেখা হবে, তেমনি থাকছে অভিনয় ক্যারিয়ারকে আরও এক ধাপ এগিয়ে নেওয়ার সুযোগ। যে কারণেই এ কাজটি নিয়ে ভীষণ উচ্ছ্বসিত আমি।

 

খুলনা গেজেট/এনএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!