খুলনা, বাংলাদেশ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ২৭ এপ্রিল, ২০২৪

Breaking News

  ময়মনসিংহে বাসের চাপায় অটোরিকশার ২ যাত্রী নিহত
  বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩, আহত আরও ২ জন
  গাজা নীতির বিরোধিতা করে মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্রের পদত্যাগ

আলিপুরে চেয়ারম্যান পদে আ’লীগ-বিএনপি’র ৪ জনসহ ৫ প্রার্থীর মনোনয়নপত্র জমা

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরার সদর উপজেলার আলিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে বৃহস্পতিবার (২৮ মার্চ) বিকাল ৪টা পর্যন্ত ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিয়াউল ইসলাম জিয়া, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক বর্তমান চেয়ারম্যান আব্দুর রউফসহ ৫ জন চেয়ারম্যান প্রার্থী ও ৪৮ সদস্য প্রার্থীরা তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন।

ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আলিপুর ইউনিয়ন পরিষদের রিটার্নিং কর্মকর্তা ও সদর উপজেলা নির্বাচন অফিসার মেহেদী হাসানের অফিসে মনোনয়নপত্র জমা দেন চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত নারী সদস্য প্রার্থীরা।

মনোনয়নপত্র জমা দেওয়া চেয়ারম্যান প্রার্থীরা হলেন, আলিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ শামছুজ্জামান, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ জিয়াউল ইসলাম জিয়া, তার ভাই ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ কামরুল ইসলাম, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও বর্তমান চেয়ারম্যান মোঃ আব্দুর রউফ ও তার ভাই জামায়াত সমর্থক সাবেক চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ছোট।

এদিকে সংরিক্ষত নারী সদস্য হিসেবে ১নং ওয়ার্ডে মনোনয়নপত্র জমা দিয়েছে ৩ জন, ২নং ওয়ার্ডে ২ জন এবং ৩নং ওয়ার্ডে ৪জন। সাধারণ সদস্য হিসেবে ১নং ওয়ার্ডে মনোনয়নপত্র জমা দিয়েছে ৩জন, ২নং ওয়ার্ডে ৫জন, ৩নং ওয়ার্ডে ৩জন, ৪নং ওয়ার্ডে ৫জন, ৫নং ওয়ার্ডে ৪জন, ৬নং ওয়ার্ডে ৭জন, ৭নং ওয়ার্ডে ৫জন, ৮নং ওয়ার্ডে ৪জন ও ৯নং ওয়ার্ডে ৩জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

এ বিষয়টি নিশ্চিত করে ইউনিয়ন পরিষদ নির্বাচনী রিটানিং কর্মকর্তা ও সদর উপজেলা নির্বাচন অফিসার মেহেদী হাসান বলেন, মনোনয়নপত্র দাখিলের শেষ দিন বৃহস্পতিবার বিকাল ৪টা পর্যন্ত ৫জন চেয়ারম্যান প্রার্থী ও সংরক্ষিত নারী সদস্য পদে ৯ জনসহ ৪৮ সদস্য প্রার্থী তাদের মনোনয়পত্র জমা দিয়েছেন। বাছাই পহেলা এপ্রিল ও প্রার্থীতা প্রত্যাহারের শেষ সময় ৮ এপ্রিল। আগামী ২৮ এপ্রিল নির্বাচন অনুষ্ঠিত হবে।

তিনি আরও বলেন, ইউনিয়নের মোট ১০টি ভোট কেন্দ্রের ৭২টি কক্ষে ২৫ হাজার ১১৯ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!