খুলনা, বাংলাদেশ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ২৭ এপ্রিল, ২০২৪

Breaking News

  গাজা নীতির বিরোধিতা করে মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্রের পদত্যাগ
ক্ষুব্ধ পরীমণি

‘আমার বাচ্চার নাম মুখে আনবি না আর কোনো দিন’

বিনোদন ডেস্ক

চিত্রনায়ক শরিফুল রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে তিন অভিনেত্রী তানজিন তিশা, চিত্রনায়িকা নাজিফা তুষি এবং সুনেরাহ বিনতে কামালের ব্যক্তিগত মুহূর্তের ভিডিও ফাঁসের ঘটনায় আলোচনায় কেন্দ্রে এসেছে স্ত্রী পরীমনির সঙ্গে তার সম্পর্ক এখন কোন পর্যায়ে।

ভিডিও ফাঁসের ঘটনায় সংবাদমাধ্যমে রাজ-পরী দুজনের পক্ষ থেকেই এসেছে নানা বক্তব্য। যেখানে অনেটাই স্পষ্ট এই তারকা দম্পতির সম্পর্কে বড়সড় ফাটল ধরেছে। তা আরও একবার স্পষ্ট হলো রোববার সাতসকালে পরীমণির এক স্ট্যাটাসে।

এদিন সকাল সোয়া ৭টার দিকে নিজের ফেসবুক অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করেছেন পরীমণি। ভিডিওটিতে দেখা যায়, অভিনেতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয় মোবাইল ফোনে রাজের সঙ্গে কথা বলার একটি রেকর্ড শোনান। যেখানে জয়কে বলতে শোনা যায়, আমার আগের ভিডিওতে বলেছিলাম, ভিডিও ফাঁসের ঘটনায় আমার পরীমণিকে দোষী মনে হয়েছে।

এই ভিডিওটি রাজ অত্যন্ত প্রশংসা করে বলেও জানান জয়। এরপর রাজের কল রেকর্ড শোনান জয়। সেখানে কথা প্রসঙ্গে জয়ের সঙ্গে সুর মিলিয়ে রাজকে বলতে শোনা যায়, আপনার সঙ্গে আমার প্রশ্নটাও একই। আর ওর (পরীমণি) ভালো ভালো মানুষরা থাকে তো।

এর পরিপ্রেক্ষিতে জয়কে আবার বলতে শোনা যায়, ভালো মানুষ বলতে তুমি যেটা বুঝাচ্ছো সেটা আমি বুঝে গেছি। মোটেও ভালো মানুষ নিশ্চয় থাকে না। সেই জায়গাটা তুমি ক্লিন করো হাসবেন্ড হিসেবে? এর জবাবে রাজ বলেন, সেটা ক্লিন করতে গেলে আমার অভিনয় করা বাদ দিয়ে যেটা করতে হবে সেটা নিতে পারবেনা কেউ। সেটা ক্লিন করতে গেলে ম্যাসাকার হবে।

সেখানে রাজকে বলতে শোনা যায়, আমার কিছু হলে সাংবাদিকরা সবার আগে নিউজ করে। তারা ফোন দিয়ে সব ঠিক করতে বলে। আমি বাসার টেবিলে ঘরে ডিনার করতে বসি আমার স্ত্রীর সঙ্গে, ঘুম থেকে উঠে দেখি আমাকে ডিভোর্স লেটারসহ ছুটি দিয়ে দিয়েছে। এগুলো কী? সামটাইম আমি নিজেও পাজেল। আমি নিজেও জানিনা সব হচ্ছে কী? আমার ঘরের সব খবর সবার আগে নিউজপেপার থেকে জানতে হয়।

কথা প্রসঙ্গে জয় রাজকে বলেন, এই ঘটনাটা (ভিডিও ফাঁস) পরীর-ই করা এটা কী তুমি একমত? এর জবাবে রাজ বলেন, আমি এটা নিয়ে কোনো কিছু বলতে চাই না। সে আমার স্ত্রী। এখন সবার আগে মাথায় আসে শাহীম (ছেলে)। ওর জন্যে হলেও আমি ওকে (পরীকে) রেসপেক্ট করি।

জয়কে রাজ এও জানান, কোনো কিছু হলে পরীমণি তার কোনো কথাই শোনেন না। এমন অনেক কথায় জয়ের সঙ্গে ফোনে আলাপ করতে শোনা যায় সেই ভিডিওতে।

এই ভিডিও শেয়ার দিয়ে রাজকে মেনশন করে ক্ষুব্ধ পরীমণি লিখেছেন, ‘শরিফুল রাজ তুই একটা কুত্তার বাচ্চা। আমার বাচ্চার নাম মুখে আনবি না আর কোনো দিন। আজকেও মাঝ রাত্তিরে তোর মাতলামি মেনে নিয়ে বাচ্চাকে দেখাতে নিয়ে গেছিলাম তোর কাছে! আগে সুস্থ মানুষ হ জানোয়ার।’

স্ট্যাটাসে আরও খানিকটা অংশ রয়েছে যা সংবাদমাধ্যমে প্রকাশের অযোগ্য। এদিকে এই ভিডিওর সঙ্গে আরও একটি ভিডিও লিংক যুক্ত করে দিয়েছেন পরী। যেখানে একটি মোবাইল ফোনে একটি সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলছেন অভিনেত্রী সুনেরাহ। সেই কথপোকথনে নানা রাজ-পরীর দাম্পত্য জীবনের অশান্তি বিরাজ করছে বলে জানান সুনেরাহ। যা রাজের কাছ থেকেই অবগত এই অভিনেত্রী। সেই সঙ্গে এই অশান্তির জন্য পরীকেই দায়ী করেন সুনেরাহ।

খুলনা গেজেট/এসজেড




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!