খুলনা, বাংলাদেশ | ২০ বৈশাখ, ১৪৩১ | ৩ মে, ২০২৪

Breaking News

  গাজীপুরে দুই ট্রেনের সংঘর্ষ, স্টেশন মস্টারসহ সাময়িক বরখাস্ত ৩
  এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ১২ মে : শিক্ষা মন্ত্রণালয়

আমরা শিক্ষা ব্যবস্থায় আনন্দ নিয়ে আসতে চাই : দীপু মনি

বেনাপোল প্রতিনিধি

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, এমপি বলেছেন, আমরা শিক্ষা ব্যবস্থায় আনন্দ নিয়ে আসতে চাই। শুধু সংখ্যায় নয়, শিক্ষায় গুণে ও মানের দিকে নজর দিতে হবে। শিক্ষা ব্যবস্থার ত্রুটি খুঁজে বের করে মাননীয় প্রধানমন্ত্রীর দূরদৃষ্টি ও সানুগ্রহ নির্দেশনায় দক্ষ জনশক্তি গড়ে তুলতে কাজ করতে হবে।

তিনি আরও বলেন, বিগত জোট সরকারের আমলে শিক্ষা ব্যবস্থা ছিল নাজুক। বর্তমান সরকার তা উত্তরণ ঘটিয়ে ৬৫ শতাংশে উন্নিত করেছে। ড. মশিউর রহমান কলেজের প্রতিষ্ঠাতা মশিউর রহমানের দাবীর প্রেক্ষিত কলেজটি এমপিও ভূক্তির আশ্বাস দেন মন্ত্রী দীপু মনি।

বুধবার (২৬ অক্টোবর) দুপুর ১২টার দিকে যশোর শার্শা উপজেলার বাগআঁচড়ায় ড. মশিউর রহমান মহিলা কলেজের আমেনা খাতুন নতুন একাডেমিক ভবনের উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে সূধী সমাবেশ ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে ডা. দীপু মনি এসব কথা বলেন।

এর আগে ড. মশিউর রহমান মহিলা কলেজের নবনির্মিত ভবন ও কলেজের বিভিন্ন দিক ঘুরে ঘুরে দেখেন এবং শিক্ষকদের সাথে মতবিনিময় করেন তিনি।এ সময় তকে ক্রেস্ট ও ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

এদিকে শার্শার মাটিতে শিক্ষামন্ত্রীর আগমনে মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান কলেজের প্রতিষ্ঠাতা, শিক্ষক শিক্ষিকা, শিক্ষার্থী ও দলীয় নেতা কর্মীরা ।

যশোরের অতিরিক্ত জেলা প্রশাসক শওকত হোসেনের সভাপতিত্বে এসময় সূধী সমাবেশ ও আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ৮৫ যশোর-১ এর মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন, জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড: মশিউর রহমান, শার্শা উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, সাবেক রাষ্ট্রদূত মুন্সি ফয়েজ আহমেদ, শার্শা উপজেলার বিভিন্ন স্কুল কলেজের শিক্ষক- শিক্ষকা এবং দলীয় অংগ সংগঠনের নেতা কর্মীরা।

খুলনা গেজেট/এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!