খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১১
  তিন জেলায় বজ্রপাতে প্রাণ গেল ৭ জনের
  রাঙামাটিতে সশস্ত্র হামলায় ইউপিডিএফ সদস্যসহ নিহত ২

আফিলগেট বাইপাসে ট্রাক-মোটরসাইকেল ত্রিমুখি সংঘর্ষে পথচারীসহ আহত ৩

ফুলবাড়ীগেট প্রতিনিধি

নগরীর খানজাহান আলী থানাধীন আফিলগেট বাইপাস সড়কের এফআর জুট মিল সংলগ্নে দুটি ট্রাক ও মোটরসাইকেলের ত্রিমুখি সংঘর্ষে পথচারীসহ ৩ জন আহত হয়েছেন।

আহতরা হলেন নাজির খান (৪০), মোটরসাইকেল চালক তৌফিকুল ইসলাম (২০) ও ট্রাক চালক ফারুক (৪৫) আহত হয়েছে। এদের মধ্যে গুরুতর নাজির খানকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে দুমড়ে-মুচড়ে যাওয়া মোটরসাইকেল (খুলনা মেট্রো-ট- ১২-৫৪০২) উদ্ধার করেছে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, ১৬ ডিসেম্বর রাত সাড়ে ৭টায় আফিলগেট বাইপাস সড়কের এফ আর জুট মিল সংলগ্ন পেট্রোল পাম্প থেকে বিদ্যুতের পোল বল্লী বোঝায় ট্রাক (ঢাকা মেট্রো ট-১১-৩৩২২) বেরিয়ে ঘোরানোর সময় যশোরগামী ট্রাক (সাতক্ষিরা ট- ১১-০১৬৭) সাথে সংঘর্ষ হয়। এর কিছু সময় পর ওই স্থান দিয়ে যাওয়ার সময় দ্রুত গতির মোটরসাইকেল (খুলনা মেট্রো ট- ১২-৫৪০২) বল্লীবাহী ট্রাকের সাথে ধাক্কা লেগে মোটরসাইকেল চালক তৌফিকুল ইসলাম (২০) ছিটকে রাস্তার পাশে পড়ে এবং মোটরসাইকেলটি পথচারী নাজির খান (৪০) কে চাপা দেয়।

এই ঘটনায় পথচারী গিলাতলার খানবাড়ীর মৃত এনায়েত খানের পুত্র নাজির খান, মোটরসাইকেল চালক আলীম জুট মিল কলোনীর মোঃ সাজ্জাদ হোসেনের পুত্র তৌফিকুল ইসলাম (২০) ও ট্রাক চালক যশোর বকচরের ফারুক হোসেন (৪৫) আহত হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি তবে ক্ষতিগ্রস্থ মোটরসাইকেলটি থানা হেফাজতে ছিলো।

খানজাহান আলী থানার অফিসার্স ইনচার্জ প্রবীর কুমার বিশ্বাস ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এই ঘটনায় নিহতের কোন খবর তার জানা নেই।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!