খুলনা, বাংলাদেশ | ২১ বৈশাখ, ১৪৩১ | ৪ মে, ২০২৪

Breaking News

  মুন্সিগঞ্জের গজারিয়ায় সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জন নিহত
  খুলনাসহ ২৫ জেলার সব স্কুল-কলেজ আজ বন্ধ
  ব্রাজিলে প্রবল বর্ষণে ৩৯ জনের মৃত্যু, নিখোঁজ ৬৮

আন্তর্জাতিক সিনেমায় রিচা চাড্ডা

বিনোদন ডেস্ক

কয়েকদিন আগেই আলি ফজলের সঙ্গে বিয়ে। এবার আরেক সুখবর দিলেন অভিনেত্রী রিচা চাড্ডা। আন্তর্জাতিক সিনেমায় আত্মপ্রকাশ করতে যাচ্ছেন তিনি।

সম্প্রতি এক সিনেমার চুক্তিতে স্বাক্ষর করেছেন রিচা, যার পরিচালক ব্রিটিশ বলে জানা গেছে।

কিছু দিন আগেও কাজের চাপে বিয়ের সময় বের করে উঠতে পারছিলেন না ‘মাসান’ অভিনেত্রী। সঞ্জয় লীলা ভন্সালীর ওয়েব সিরিজ় ‘হীরা মণ্ডী’ নিয়ে এখনও ব্যস্ত রিচা। তার মধ্যেই নতুন কাজের সময়সূচি হাতে চলে এলো।
ব্রিটিশ-ভারতীয় প্রকল্প ‘গার্লস উইল বি গার্লস’-এ মূল ভূমিকায় অভিনয় করবেন রিচা। শুটিং শুরু হবে ২০২৩ সালের জানুয়ারি মাসে, লন্ডনে।

রিচা বললেন, আমার রোমাঞ্চ হচ্ছে এই ভেবে যে, ইংল্যান্ডের সৃজনশীল বুদ্ধিজীবীদের সঙ্গে কাজ করব, যারা অন্য ভাবে গল্প বলতে চান। উদ্বাস্তুদের অভিজ্ঞতাকে অন্য রকম আতশকাচে ফেলে দেখতে চান। চিত্রনাট্য পড়েই সিদ্ধান্ত নিয়েছিলাম কাজটা করব। ভীষণ আকর্ষণীয় কাহিনি। আমার চরিত্রও বেশ গুরুত্বপূর্ণ।

৩৫ বছর বয়সী অভিনেত্রী আরও জানান, তিনি দেশের বাইরে কাজ করতে চেয়েছিলেন। এত দিন করে ওঠা হয়নি, কিন্তু এ বার সুযোগ আসতেই লুফে নিয়েছেন। রিচার কথায়, সব ভাষায়, সব ইন্ডাস্ট্রিতে কাজ করতে পারলে খুশি হব। শুধু পশ্চিমে বলে বলছি না, ভারতেও।

অবশ্য এটিই রিচার প্রথম আন্তর্জাতিক কাজ নয়। এর আগে ইন্দো-আমেরিকান ছবি ‘লাভ সোনিয়া’ (২০১৮)-তে অতিথি চরিত্রে কাজ করেছিলেন তিনি। তার স্বামী আলিও আন্তর্জাতিক অঙ্গনে পা বাড়িয়েছেন ইতোমধ্যেই। ২০১৭ সালে ‘ভিক্টোরিয়া অ্যান্ড আবদুল’ ছবিতে কাজ করেছেন তিনি। ‘ডেথ অন দ্য নাইল’-এও তাকে দেখা গেছে।




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!