খুলনা, বাংলাদেশ | ১৯ বৈশাখ, ১৪৩১ | ২ মে, ২০২৪

Breaking News

  সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলী আর নেই
  ৪৯ টাকা কমে ১২ কেজি এলপিজির নতুন দাম ১ হাজার ৩৯৩ টাকা
  অর্থ আত্মসাৎ মামলায় জামিন পেলেন ড. মুহাম্মদ ইউনূস
শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রীর ন্যায় বিচার ও সুচিকিৎসার আশ্বাস

আকাশ হত্যা প্রচেষ্টার আসামীদের শাস্তির দাবীতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক

আকাশ হত্যা প্রচেষ্টা মামলার আসামীদের গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে  মানববন্ধন করেছে  খুলনা রেলিগেটস্থ এলাকাবাসি। শুক্রবার(৯ এপ্রিল) বিকাল ৫ টা থেকে ৬ টা পর্যন্ত  রেলিগেটস্থ খুলনা যশোর মহাসড়কে  মানববন্ধনটি অনুষ্ঠিত হয় । এলাকার শত শত নারী-পুরুষ মানববন্ধন কর্মসূচিতে অংশগ্রহন করেন ।

এলাকাবাসী জানায়, নগরীর দৌলতপুর থানাধীন কার্তিককুল উত্তরপাড়ার বাসিন্দা সলেমান শেখের পুত্র মোঃ আকাশ শেখ (১৮)কে গত ২ এপ্রিল বেদম মারপিট করে জখমের ঘটনায় মামলা দায়েরের পর পুলিশের কাছে আটক হয়ে জেল থেকে জামিনে এসে পুনরায় আকাশ শেখ ও তার পরিবারকে প্রাণনাশের হুমকি দিচ্ছে মামলার আসামিরা ।

মানববন্ধন কর্মসুচি চলাকালে বক্তারা বলেন, আকাশকে হত্যার উদ্দেশ্যে হামলা করা হয়, অনতিবিলম্বে আসামিদের গ্রেফতার করা না হলে পরবর্তিতে সড়ক অবরোধসহ কঠিন কর্মসুচি ঘোষনা করা হবে ।মানববন্ধন শেষে শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রীর বাসভবনে যান এলাকাবাসি।

এ সময় শ্রম প্রতিমন্ত্রী বেগম মুন্নুজান সুফিয়ান এমপি বলেন, এ ঘটনার সাথে জড়িতদের শাস্তি সহ সকল প্রকার সহযোগিতা করার আশ্বাস এবং আকাশের উন্নত চিকিৎসার ব্যাপারে সকল প্রকার দায়িত্ব দেন তিনি ।

মানববন্ধন চলাকালে সভাপতিত্ব করেন মোঃ লুৎফর রহমান। বক্তৃতা করেন মোঃ সেলিম মাষ্টার, মোঃ জামসেদ শেখ, মোঃ মফিজুর রহমার, সার্জেন্ট শাহিন, কামাল হোসেন, আশরাফ আলী, আকরাম হোসেন, মিজানুর রহমান, বাবুল হোসেন, আব্দুল গফ্ফার, আব্দুল রশিদ মাষ্টার, ওমর আলী, সামসু শেখ, ছিদ্দিক হোসেন, কামাল হোসেন, হারুন শেখ, ইদ্রিস শেখ, আকবার আলী, রিয়াজুল ইসলাম , হযরত আলী প্রমুখ।

উল্লেখ্য, গত ২ এপ্রিল বিকাল ৪ টায় মহেশ্বরপাশা কার্তিককুল স্কুল মাঠে আসামিদের সাথে আকাশের কথা কাটাকাটির একপর্যায়ে সংঘবদ্ধ হয়ে ঐদিন সন্ধা ৭ টায় কার্তিককুল জহিরের চায়ের দোকানের সামনে আকাশ পৌছালে হাতুড়ি দিয়ে হত্যার উদ্দেশ্যে মাথায় আঘাত করে, এসময় আকাশ মাটিতে লুটিয়ে পড়লে আসামিরা পালিয়ে যায় । এলাকাবাসি তাকে উদ্ধার করে খুমেক হাসপাতালে প্রেরণ করে ।

এ ঘটনায় আকাশের পিতা সলেমান গত ২ মার্চ দৌলতপুর থানায় ৫ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত ৭ / ৮ জনকে আসামি করে মামলা দায়ের করেন , মামলা নং-০১। মামলার আসামীরা হলে মোঃ আনিসুর রহমানের পুত্র মোঃ রাফি(১৯), মিল্টন সানার পুত্র মোঃ রাসেল(২২), মোঃ নজরুল ইসলামের পুত্র মোঃ মিরাজুল ইসলাম(১৯), আরমান শেখের পুত্র মেহেদী হাসান তামিম(১৯) এবং আনোয়ার হোসেনের পুত্র মোঃ নাঈম (১৮)।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!