খুলনা, বাংলাদেশ | ২৪ বৈশাখ, ১৪৩১ | ৭ মে, ২০২৪

Breaking News

  চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ট্রাকের সঙ্গে ভটভটির মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত
  রাজধানীর যাত্রাবাড়ীতে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ২
মতবিনিময় সভায় ড. হাছান মাহমুদ

‘অলসতা ও ক্ষুদ্ধতা কাটিয়ে মানুষের ভালোবাসা অর্জন করতে হবে’

নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রিয় কার্যনির্বাহী সংসদের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি বলেছেন, আওয়ামী লীগ দীর্ঘদিন রাষ্ট্রীয় ক্ষমতায় থাকায় নেতাকর্মীদের মাঝে অলসতা চলে এসেছে। তৃণমূলের নেতাকর্মীদের আচরণের কারনে সাধারণ মানুষ কিছুটা ক্ষুব্ধ। সেই অলসতা ও ক্ষুদ্ধতা কাটিয়ে মানুষের ভালোবাসা অর্জন করতে হবে। যাতে করে বিএনপি-জামায়াত সেই সুযোগটি গ্রহণ করতে না পারে।

তিনি বলেন, অলসতা নয়; গা ঝাড়া দিয়ে ষড়যন্ত্রকারীদের মোকাবেলা করে আগামী নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বে বিজয় অর্জন করে বাংলাদেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করতে হবে।

শুক্রবার সকাল সাড়ে ৯টায় খুলনা সার্কিট হাউজে খুলনা মহানগর ও জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের সাথে মতবিনিময় কালে এসব কথা বলেন।

খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেকের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শেখ হারুনুর রশীদ, খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ শহিদুল হক মিন্টু, সাংগঠনিক সম্পাদক শেখ মো. ফারুক আহমেদ, অধ্যা. আলমগীর কবির, দপ্তর সম্পাদক মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, দৌলতপুর থানা আওয়ামী লীগ সভাপতি শেখ সৈয়দ আলী, মহানগর যুবলীগের আহবায়ক মো: সফিকুর রহমান পলাশ, এ্যাড. সাজ্জাদ আলী, আলমগীর মল্লিক, মো. সহিদুল হাসান সহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

 

খুলনা গেজেট/এএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!