খুলনা, বাংলাদেশ | ২৪ আশ্বিন, ১৪৩১ | ৯ অক্টোবর, ২০২৪

Breaking News

  ড. শেখ আব্দুল রশিদকে মন্ত্রিপরিষদ সচিব হিসেবে ২ বছরের চুক্তিভিত্তিক নিয়োগ
  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৫ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৯৮১
  ছয় মামলায় সাবের হোসেনের জামিন, কারামুক্তিতে বাধা নেই
  বাংলাদেশী ৫ জেলেকে ধরে নিয়ে গেছে আরকান আর্মি

অভয়নগরে হিপনোটাইজের শিকার হয়ে স্বর্ণালংকার খোয়ালেন বৃদ্ধা !

অভয়নগর প্রতিনিধি

অভয়নগরে নওয়াপাড়ায় অনিতা বিশ্বাস (৭৫) নামে এক বৃদ্ধা নারী হিপনোটাইজ বা বশীকরণের শিকার হয়ে স্বর্ণালংকার খুইয়েছেন। মঙ্গলবার দুপুরে উপজেলার ক্লিনিকপাড়া সড়কে এ ঘটনা ঘটে। প্রতারণার শিকার অনিতা বিশ্বাস উপজেলার পায়রা ইউনিয়নের কাদিরপাড়া গ্রামের মুক্তিযোদ্ধা মৃত পুলিন বিহারী বিশ্বাসের স্ত্রী।

অনিতা বিশ্বাস বলেন, মঙ্গলবার দুপুরে ক্লিনিকপাড়া এলাকায় এক আত্মীয়ের বাড়ি যাওয়ার সময় আল-মদিনা ক্লিনিকের সামনে পৌঁছালে দুই ব্যক্তি আমাকে দাঁড়াতে বলেন। এসময় তাদের একজন আমার হাতে একটি কাচের গুলি দিয়ে নাকের কাছে নিতে বলেন। গুলি নাকের কাছে নেওয়া মাত্র ওরা আমার দুই হাতের স্বর্ণের বালা, কানের দুল ও গলার চেইন খুলে দিতে বলেন।

তিনি আরো জানান, আনুমানিক আড়াই ভরি স্বর্ণ ওদের হাতে আমি নিজের অজান্তে তুলে দিয়ে হাটতে শুরু করি। আত্মীয়ের বাড়ি পৌঁছানোর পর বুঝতে পারি হিপনোটাইজ হয়ে প্রতারণার শিকার হয়েছি। দুই প্রতারকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন তিনি।

এ ব্যাপারে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম শামীম হাসান জানান, বিষয়টি জানার পর ক্লিনিকপাড়ায় ফোর্স পাঠানো হয়েছে। একটি সিসিটিভি ক্যামেরায় দুই প্রতারকের হিপনোটাইজ করার দৃশ্য ধরা পড়েছে। মাস্ক থাকার কারণে তাদেরকে সনাক্ত করা সম্ভব হয়নি। লিখিত অভিযোগ না পেলেও প্রতারক চক্রকে ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!