খুলনা, বাংলাদেশ | ২০ বৈশাখ, ১৪৩১ | ৩ মে, ২০২৪

Breaking News

  সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলী আর নেই
  ৪৯ টাকা কমে ১২ কেজি এলপিজির নতুন দাম ১ হাজার ৩৯৩ টাকা
  অর্থ আত্মসাৎ মামলায় জামিন পেলেন ড. মুহাম্মদ ইউনূস

অভয়নগরে কোভিড-১৯ ভ্যাক্সিনেশনের অবহিতকরণ সভা

অভয়নগর প্রতিনিধি

যশোরের অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে কোভিড-১৯ ভ্যাক্সিনেশনের অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকালে অভয়নগর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এই আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মো. আমিনুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাহমুদুর রহমান রিজভী, সহকারী কমিশনার (ভূমি) নারায়ন চন্দ্র পাল, অভয়নগর থানার ওসি একেএম শামীম হাসান, নওয়াপাড়া প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি নজরুল ইসলাম মল্লিক, উপজেলা কৃষি কর্মকর্তা গোলাম ছামদানি, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. শহিদুল ইসলাম ও উপজেলা শিক্ষা অফিসার মো. মাসুদ করিম। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বিকাশ রায় কপিল, মোহাম্মদ আলী, বিষ্ণুপদ দত্ত ও বাবুল আক্তার, নওয়াপাড়া প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক সৈয়দ মাসুদ তাজ, আইসিটি সম্পাদক তারিম আহমেদ ইমন প্রমুখ।

সভায় স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে জানানো হয়- আগামী ৭ আগস্ট থেকে একযোগে উপজেলার ইউনিয়ন পর্যায়ে টিকার দেয়ার কার্যক্রম শরু হবে এবং নওয়াপাড়া পৌরবাসীর জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা প্রদান করা হবে।

তাছাড়া সুরক্ষা এ্যাপের মাধ্যমে অথবা ভোটার আইডি কার্ডের ফটোকপি জমা দিয়ে ১৮ বছরের পর থেকে সুস্বাস্থ্যের অধিকারী ব্যক্তিরা এই টিকার ডোজ গ্রহণ করতে পারবেন।

খুলনা গেজেট/এএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!