খুলনা, বাংলাদেশ | ২০ বৈশাখ, ১৪৩১ | ৩ মে, ২০২৪

Breaking News

  গাজীপুরে দুই ট্রেনের সংঘর্ষ, স্টেশন মস্টারসহ সাময়িক বরখাস্ত ৩
  এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ১২ মে : শিক্ষা মন্ত্রণালয়
  গাজীপুরের জয়দেবপুরে তেলবাহী ট্রেনের সঙ্গে যাত্রীবাহী ট্রেনের ধাক্কা, কয়েকজন আহত; যাত্রীবাহী ট্রেনের ৫টি বগি লাইনচ্যুত, ঢাকার সাথে উত্তর-পশ্চিমাঞ্চলের রেল যোগাযোগ বন্ধ

অভয়নগরে এসএসসি পরীক্ষায় প্রথম দিনে অনুপস্থিত ২৯ পরীক্ষার্থী

অভয়নগর প্রতিনিধি

আজ থেকে শুরু হয়েছে ২০২৪ সালের এসএসসি সমমানের, এসএসসি ভোকেশনাল ও দাখিল পরীক্ষা। অভয়নগর উপজেলা শিক্ষা অফিসের তথ্য মতে এবারের এসএসসি পরীক্ষায় এ উপজেলা থেকে মোট পরীক্ষার্থী ২৯৫২ জন। কিন্তু পরীক্ষার প্রথমদিন বৃহস্পতিবার (১৫ফেব্রুয়ারী) সকাল ১০ টা থেকে ১টা পর্যন্ত বাংলা ১ম পত্র পরীক্ষায় ২৯২৩ জন পরীক্ষায় অংশ গ্রহণ করে।

প্রথমদিনেই অনুপস্থিত ছিল ২৯ জন। এর মধ্যে এসএসসি সমমানের ১৩জন, ভোকেশনাল ৩জন, এবং দাখিল ১৩জন মোট ২৯জন অনুপস্থিত ছিল।

উপজেলার ৮টি শিক্ষা প্রতিষ্ঠানে পরীক্ষা কেন্দ্র করা হয়। প্রতিষ্ঠান গুলো হল, নওয়াপাড়া শংকরপাশা সরকারি মাধ্যমিক বিদ্যালয়, নওয়াপাড়া মডেল মাধ্যমিক বিদ্যালয়, নওয়াপাড়া পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়, আড়পাড়া মাধ্যমিক বিদ্যালয়,সিংগাড়ী মাধ্যমিক বিদ্যালয়, সিদ্দিপাশা পি বি মাধ্যমিক বিদ্যালয়, সিংগাড়ী দাখিল মাদ্রাসা ও গাজীপুর রউফিয়া দাখিল মাদ্রাসা পরীক্ষা কেন্দ্র।

পরীক্ষার প্রথম দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা কে এম আবু নওশাদ উপজেলার প্রতিটি পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন এবং খোঁজ খবর নেন। পরীক্ষার পরিবেশ বিষয়ে জানতে চাইলে শিক্ষার্থী ও পরীক্ষায় নিযুক্ত সকল কর্মকর্তাগন সন্তুষ্ট প্রকাশ করেন।

খুলনা গেজেট/ টিএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!