খুলনা, বাংলাদেশ | ২০ বৈশাখ, ১৪৩১ | ৩ মে, ২০২৪

Breaking News

  সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলী আর নেই
  ৪৯ টাকা কমে ১২ কেজি এলপিজির নতুন দাম ১ হাজার ৩৯৩ টাকা
  অর্থ আত্মসাৎ মামলায় জামিন পেলেন ড. মুহাম্মদ ইউনূস

অভয়নগরে এক সপ্তাহে দুই ব্যবসা প্রতিষ্ঠানে চুরি

অভয়নগর প্রতিনিাধি

যশোরের অভয়নগর উপজেলা বিভিন্ন এলাকায় চুরি ছিনতাই বৃদ্ধি পেয়েছে। চলতি সপ্তাহে উপজেলার শিল্প ও বাণিজ্য শহর নওয়াপাড়ায় সোনা পট্টি অপরুপা জুয়েলার্স ও সোনালী ফার্মেসীতে চুরি সংঘটিত হয়েছে। ধারাবাহিক চুরির ঘটনায় আতংকিত সাধারণ ব্যবসায়িরা।

গত সোমবার (৫ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১টার পরে নওয়াপাড়ার প্রাণকেন্দ্র নুরবাগে সোনালী ফার্মিসীতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। ফার্মেসীর ক্যাশবক্স ভেঙ্গে নগদ ৫ লাখ ৮০ হাজার টাকা ও প্রায় ২ লাখ টাকার মূল্যের ঔষধ নিয়ে গেছে।

ঘটনাস্থলে গিয়ে দেখা গেছে, সোনালী ফার্মেসীর দোকানের চালার টিন ও গ্রীল কাটা। দোকানের ভিতরের মেঝেতে বিভিন্ন ঔষধ ছিটানো,ক্যাশ কাউন্টারের ড্রোয়ার ভাঙ্গা ও ফ্রীজ খোলা রয়েছে।

এবং সিসি টিভি ফুটেজে দেখা যায়, সোমবার দিবাগত রাত প্রায় ২ টার দিকে অজ্ঞাত এক ব্যক্তি ফার্মেসীর ক্যাশ কাউন্টার ভেঙ্গে টাকা পয়সা একটি ব্যাগে ভরছে।

এ বিষয় ফার্মেসীর মালিক ও বাংলাদেশ ড্রাগ এন্ড ক্যামিষ্ট অভয়নগরের সাব কমিটির সাধারন সম্পাদক বিশ্বজিৎ সিংহ বলেন, গত সোমবার(৫ ফেব্রুয়ারী) রাত ১২টার পরে দোকান বন্ধ করে বাড়ীতে যাই। মঙ্গলবার সকাল ১০ টায় দোকান খুলে দেখি ক্যাশবক্স ভাঙ্গা ও উপরের টিনের চালা ও গ্রীল কাটা। পরে অভয়নগর পুলিশকে খবর দিয়েছি। এবং পুলিশ এসে ঘটনাস্থল পরির্দশন করেছে। আমার ঔষধের দোকান থেকে প্রায় ২লক্ষ টাকার মূল্যের ঔষধ ও ক্যাশে থাকা নগদ ৫ লাখ ৮০ হাজার টাকা চুরি হয়ে গেছে।

অভয়নগর থানায় লিখিত অভিযোগ দেয়ার প্রক্রিয়া চলছে। এর আগে গত শুক্রবার(২ফেব্রুয়ারী) দিবাগত নওয়াপাড়া সোনা পট্টি জনতা মার্কেটে অপরুপা জুয়েলার্সে চুরি সংঘটিত হয়। দোকানের সামনের একটি সিটি গোল্ডের দোকানের তালা ভেঙে অপরুপা জুয়েলার্সের দেয়াল ভেঙে ২ ভরি স্বর্ণ ও ১২০ রুপাসহ নগদ ৪৫ হাজার টাকা ও সিটি ফুটেজের ডিভাইস নিয়ে গেছে।

নওয়াপাড়া পৌরসভার প্যানেল মেয়র ও ৫ নং ওয়ার্ড কাউন্সির মিজানুর রহমান মিজা মোল্য ঘটনাস্থল পরিদর্শনে এসে বলেন, চুরির ঘটনা নিয়ে আমি খুবই উদ্বিগ্ন। মাসিক আইন শৃখলা মিটিং এ চুরির ঘটনাগুলো তুলে ধরা হবে।

এব্যাপারে অভয়নগর থানার ওসি আকিকুল ইসলাম জানান, নওয়াপাড়া নুরবাগে সোনালী ফার্মেসীতে চুরির খবর জানতে পেরে তাৎক্ষনিক পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছে। সাম্প্রতিক সময়ে চুরি বৃদ্ধির ব্যাপারে জানতে চাইলে, তিনি বলেন পর্যাপ্ত নাইট গার্ড ও সিসিটিভি স্থাপনের ব্যাপারে আমি ব্যবসায়ীদের কথা বলেছি। এছাড়াও এই চক্রটিকে আটকে আমাদের বিশেষ টিম মাঠে নামানো হয়েছে। খুব দ্রুত সময়ের মধ্যে অপরাধীদের আইনের আওতায় আনতে সক্ষম হবো।

খুলনা গেজেট/ এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!