খুলনা, বাংলাদেশ | ১৩ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২৭ মে, ২০২৪

Breaking News

  উপকূল অতিক্রম করেছে ঘূর্ণিঝড়, বাঁধ ভেঙে গ্রামের পর গ্রাম প্লাবিত
  ঘূর্ণিঝড়ে ৪০ লাখ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন, মোবাইল নেটওয়ার্ক নেই অনেক এলাকায়

অভয়নগরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

অভয়নগর প্রতিনিধি

অভয়নগরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। গতকাল রবিবার রাত ৮ টার সময় নওয়াপাড়া মহাশ্মশান সংলগ্ন যশোর খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলার চেঙ্গুটিয়া এলাকায় আশা এনজিওর সেকেন্ড অফিসার গোপাল চন্দ্র ভক্ত(৪৫) অফিস শেষ করে তিনি মোটরসাইকেল (বাজাজের ডিসকাভার) যোগে নওয়াপাড়া ভাড়াটিয়া বাড়িতে রওনা হন।এসময় মহাশ্মশানের সামনে পৌঁছালে পিছন থেকে একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে তার মাথায় মারাত্মক আঘাত লেগে ঘটনাস্থলেই তিনি মারা যান। মোটরসাইকেল ও মাথার হেলমেট দুমড়ে মুচড়ে যায়। নিহত গোপাল চন্দ্র ভক্ত যশোর সদর উপজেলার চুড়ামনকাটি এলাকার বানিরগাতি গ্রামের মৃত নিমাই চন্দ্র ভক্তের ছেলে। তার এক ছেলে এক মেয়ে সন্তান রয়েছে।

আশা এনজিওর রিজওনাল ম্যানেজার প্রশান্ত ছাকী বলেন, প্রতি দিনের ন্যায় সকালে চেঙ্গুটিয়া অফিসে আসে।সন্ধ্যার পর কাজ শেষ করে নিজে একা মোটরসাইকেল চালিয়ে নওয়াপাড়া পালপাড়া ভাড়াটিয়া বাড়িতে রওনা হন। পরে মহাশ্মশানের সামনে পৌঁছালে যশোর মেট্রো ট (১১-৫১-৭৪) ট্রাকটি তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এ ব্যাপারে নওয়াপাড়া হাইওয়ে থানার ওসি আব্দুল হামিদ মোল্যা বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনা স্থালে যায়।পরে লাশ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। গাড়ি আটকের চেষ্টা করা হচ্ছে।

খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!