খুলনা, বাংলাদেশ | ১৯ বৈশাখ, ১৪৩১ | ২ মে, ২০২৪

Breaking News

  সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলী আর নেই
  ৪৯ টাকা কমে ১২ কেজি এলপিজির নতুন দাম ১ হাজার ৩৯৩ টাকা
  অর্থ আত্মসাৎ মামলায় জামিন পেলেন ড. মুহাম্মদ ইউনূস

অবৈধভাবে ব্যালটে হাত দিলে একটি বুলেট খরচ করা হবে : বাগেরহাট পুলিশ সুপার

গেজেট ডেস্ক

বাগেরহাটের পুলিশ সুপার আবুল হাসনাত খান বলেছেন, একটি ব্যালটে হাত দিলে এবং অবৈধভাবে ভোট কাটার চেষ্টা করলে একটি ব্যালটের জন্য একটি বুলেট খরচ করা হবে। সোমবার (১৮ নভেম্বর) দুপুরে জেলা রিটার্নিং অফিসারের সম্মেলন কক্ষে প্রতীক বরাদ্দ অনুষ্ঠানে প্রার্থীদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, দ্বাদশ সংসদ নির্বাচন নিরপেক্ষ অনুষ্ঠিত হওয়ার জন্য যা যা প্রয়োজন আইনশৃঙ্খলা বাহিনী সবই করবে বাগেরহাটে। কোনো মতেই ভোটের পরিবেশ নষ্ট করতে দেয়া হবে না। কেউ যদি ভোট গ্রহণ নষ্ট করতে চায়, ভোটারদের অধিকার হরণ করতে চায়, তাহলে নির্বাহী ম্যাজিস্ট্রেট, আনসার, বিজিবি কোস্ট গার্ডসহ আইনশৃঙ্খলা বাহিনীকে সঙ্গে নিয়ে দৃঢ়ভাবে প্রতিহত করা হবে।

 

 

পুলিশ সুপার আবুল হাসনাত খান আরও বলেন, কোনো রকম গুজবে কান দেয়া যাবে না। যার যার ভোট সে দিবে। যেখানে যাই হোক না কেন আমরা বিধি-বিধান মেনে চলবো। কোথাও যদি কোনো অভিযোগ হয় সেক্ষেত্রে নির্বাচন কমিশনের নির্দেশে দ্রুত ব্যবস্থা নেয়া হবে। কোনোভাবেই টেম্পার করতে দেয়া হবে না। অতীতের কথা ভুলে যান। ব্যালটে অবৈধভাবে হাত দেয়ার চেষ্টা করবেন না। ফ্রি, ফেয়ার ক্যাটাগরিতে নির্বাচন অনুষ্ঠিত হবে। ইনশাল্লাহ।

এ সময় জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মোহা. খালিদ হোসেনের সভাপতিত্বে জেলা নির্বাচন অফিসার শেখ জালাল উদ্দিনসহ আইনশৃঙ্খলা বাহিনীর বিভিন্ন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এ সময় বাগেরহাটের চারটি আসনের ৯টি রাজনৈতিক দলের প্রার্থী ও তিনজন স্বতন্ত্র প্রার্থীসহ মোট ২৬ জন প্রার্থী উপস্থিত ছিলেন। মতবিনিময় সভা শেষে এসব প্রার্থীদের মাঝে নৌকা, লাঙ্গল, গোলাপ ফুল সোনালী আঁশসহ বিভিন্ন প্রতীক বরাদ্দ করা হয়।

খুলনা গেজেট/ টিএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!