খুলনা, বাংলাদেশ | ২৩ বৈশাখ, ১৪৩১ | ৬ মে, ২০২৪

Breaking News

  চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ট্রাকের সঙ্গে ভটভটির মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত
  রাজধানীর যাত্রাবাড়ীতে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ২

অবশেষে নোবেল-সালসাবিলের বিচ্ছেদ

বিনোদন ডেস্ক

বিয়ের প্রায় ১৮ মাসের মাথায় ভেঙে গেল ‘সা রে গা মা পা’খ্যাত গায়ক মাইনুল আহসান নোবেলের সংসার। স্ত্রী মেহরুবা সালসাবিলের সঙ্গে বিচ্ছেদ হয়েছে বলে জানিয়েছেন এই গায়ক। তবে বিচ্ছেদের দিনক্ষণ সম্পর্কে কিছুই বলেননি তিনি।

জানা গেছে, গত ১১ সেপ্টেম্বর নোবেলের ঠিকানায় তালাকনামা পাঠিয়েছে সালসাবিল। নোবেলের নানা কর্মকাণ্ডের কারণে অনেক দিন ধরেই তাদের বনিবনা হচ্ছিল না। এর আগে, তাদের মনোমালিন্য প্রকাশ্যে এসেছিল সামাজিক যোগাযোগমাধ্যমে। সামনে চলে আসে দাম্পত্য কলহ।

গণমাধ্যমকে সালসাবিল বলেন, ‘নোবেল মানসিকভাবে চরম অসুস্থ। চরম মাদকাসক্ত, নারীনেশাসহ আমাকে নানাভাবে নির্যাতন করত; এসবের প্রমাণ আমার কাছে আছে। এসব কারণে তাকে ডিভোর্সের সিদ্ধাান্ত নিয়েছি।’

সর্বশেষ প্রেমিকা জেবাকে নিয়ে বান্দরবানে ভ্রমনে এসে মাদক গ্রহণ ও উদ্ভট আচরণের কারণে খবরের শিরোনামে আসেন নোবেল। সেসময়ই তার স্ত্রী সালসাবিল জানান, মাদক ও নারীঘটিত কারণে নোবেলের সঙ্গে থাকছেন না তিনি। ওই সময় তিনি এর প্রতিবাদও জানান।

এর আগে, গত ২৮ জুন। শিল্পী নোবেল তার ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে লেখেন, ‘আলহামদুলিল্লাহ। হয়তো আমরা মা-বাবা হতে চলেছি। আমি এবং আমার সহধর্মিণীর জন্য দোয়া করবেন।’

বিষয়টি নিয়ে ক্ষুব্ধ হন তার স্ত্রী সালসাবিল। ফেসবুক লাইভে এসে জানান, তারা দীর্ঘদিন ধরেই আলদা থাকছেন এবং নোবেলের কথাটি সত্য নয়।

এরপর নোবেল তার স্ত্রীর বিরুদ্ধে অনাগত ‘সন্তান হত্যা’র অভিযোগ তুলেছিলেন।

এদিকে, আজ এই তরুণ গায়ক ফেসবুকে জানান, তার বিচ্ছেদ হয়েছে। তবে বিষয়টি নিয়ে বিস্তারিত জানাতে তার সঙ্গে যোগাযোগ করা হলেও তাকে পাওয়া যায়নি।

উল্লেখ্য, ক্যারিয়ারের শুরু থেকে নিয়মিত বিতর্কের জন্ম দিয়ে আসছেন ২০১৯ সালে ভারতের জি বাংলা টেলিভিশনের রিয়েলিটি শো ‘সা রে গা মা পা’-তে অংশ নিয়ে আলোচনায় আসা নোবেল।

এরমধ্যে নোবেলের গানের ভিডিওতেও হাজির হয়েছেন সালসাবিল। ২০১৯ সালের ১৫ নভেম্বর মেহরুবা সালসাবিলের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন নোবেল। মাঝে বিচ্ছেদের সুর উঠলেও সম্প্রতি ‘জেমস বিতর্ক’র সূত্র ধরে এক হন তারা। ঘুরে আসেন পাবনা মানসিক হাসপাতালও।




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!