খুলনা, বাংলাদেশ | ১২ কার্তিক, ১৪৩১ | ২৮ অক্টোবর, ২০২৪

Breaking News

  খুলনার খালিশপুরের আলোচিত জাহিদ হত্যা মামলায় ৫ জনের মৃত্যুদন্ড, খালাস ৭

অপহৃত ৬ মাসের শিশু উদ্ধার, গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক

৬ মাসের অপহৃত শিশু আরিয়ানকে উদ্ধার করেছে র‌্যাব ৬। এ সময়ে ২জন অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়। শনিবার তাদের পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার হওয়া অপহরণকারী হল, মনজিলা ও মো: সাহেব আলী।

র‌্যাবের পাঠানো প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে জানা গেছে, ২৩ ফেব্রুয়ারি সকাল ৮ টার দিকে ৬ মাসের শিশু আরিয়ানকে নিয়ে তার মা ঔষধ কেনার জন্য বাড়ি থেকে বের হন। দৌলতপুর থানাধীন কবিরের বটতলায় পৌছালে মনজিলা ও সাহেব আলী ভাল চিকিৎসক দেখানোর কথা বলে তাকে অজ্ঞাতস্থানে নিয়ে যায়। এদিন বিকেলে শিশুকে কাছে রেখে তারা মা সুরাইয়া বেগমকে বাসে করে বাড়ির উদ্দেশ্যে পাঠিয়ে দেয়।

পরবর্তীতে শিশু আরিয়ানের বাবা তাঁর স্ত্রীর কাছ থেকে ঘটনার বিস্তারিত শুনে দৌলতপুর থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। ঘটনার সংবাদ পেয়ে র‌্যাব-৬ খুলনার একটি আভিযানিক দল অপহৃত ৬ মাসের শিশু আরিয়ানকে উদ্ধার ও অপহরণকারীদের গ্রেপ্তারের লক্ষ্যে গোয়েন্দা তৎপরতা শুরু করে এবং অভিযান অব্যাহত রাখে।

এরই ধারাবাহিকতায় ২৫ ফেব্রুয়ারি র‌্যাব-৬, (স্পেশাল কোম্পানি) খুলনার আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, অপহরণকারীরা ভিকটিমসহ পিরোজপুর নাজিরপুর উপজেলায় অবস্থান করছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আইনানুগ ব্যব্স্থা গ্রহণের লক্ষ্যে আভিযানিক দলটি ওই দিন রাতে নাজিরপুর উপজেলায় অভিযান পরিচালনা করে অপহৃত ৬ মাসের শিশু আরিয়ানকে উদ্ধার করে এবং আসামী মনজিলা ও মোঃ সাহেব আলীকে গ্রেপ্তার করে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে উদ্ধারকৃত ভিকটিম ও গ্রেপ্তার হাওসা দু’ আসামিকে দৌলতপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

খুলনা গেজেট/ এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!