খুলনা, বাংলাদেশ | ২৩ বৈশাখ, ১৪৩১ | ৬ মে, ২০২৪

Breaking News

  চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ট্রাকের সঙ্গে ভটভটির মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত
  রাজধানীর যাত্রাবাড়ীতে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ২
দুলাভাইয়ের বিরুদ্ধে অপহরণ মামলা

ক্যান্টনম্যান্ট পাবলিক স্কুল এন্ড কলেজের ছাত্রী ৮ দিনেও উদ্ধার হয়নি

ফুলবাড়িগেট প্রতিনিধি

নগরীর খানজাহান আলী থানাধীন ক্যান্টনম্যান্ট পাবলিক স্কুল এন্ড কলেজের দশম শ্রেনীর ছাত্রী বর্ষা (১৫) কে দুলাভাই কর্তৃক অপহরণের অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে খানজাহান আলী থানায় দুলাভাইসহ ৫জনকে আসামী করে মামলা করেছে আসামীর শাশুড়ী এবং স্ত্রী। এছাড়া আদালতে যৌতুকের মামলা হয়েছে। এ ব্যাপারে খানজাহান আলী থানায় মামলা দায়েরের ৮ দিন অতিবাহিত হলেও পুলিশ বর্ষাকে উদ্ধার করতে পারিনি।

মামলার অভিযোগ সুত্রে জানাগেছে, খানজাহান আলী থানাধীন শিরোমণি পুর্বপাড়ার কাজী দিদারুল আলম ওরফে বাপ্পির কন্যা আফসানা মিমি বৃষ্টি(২০) এর সাথে ফুলতলা থানাধীন মোঃ রুহুল আমিনের পুত্র এ এস আলফাজ আহম্মেদের সাথে গত ১৮/৬/২০ তারিখে বিবাহ হয়। বিবাহের সময় আলফাজ ঔষধ কোম্পানীতে চাকুরী করার কথা বলা হলেও বিবাহের পরে জানাযায় সে ভবঘুরে বেকার এবং বিভিন্ন অসামাজিক কর্মকান্ডের সাথে লিপ্ত। বিষয়টি জানতে পেরে আফসানা মিমি বৃষ্টিকে তার মা বাড়ীতে নিয়ে আসে। আলফাজ ফোনে তাঁর স্ত্রী আফসানা মিমি বৃষ্টিকে না পাঠালে তার ছোট শালীকা ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজে পড়ুয়া ১০ম শ্রেণীর ছাত্রী ফারহানা তামান্না বর্ষার ক্ষতি করবে বলে হুমকি প্রদান করে।

পরবর্তিতে গত ১৪ নভেম্বর ফারহানা তামান্না বর্ষার কলেজে এ্যাসাইনমেন্ট জমা দিতে বাড়ী থেকে বের হওয়ার পর সকাল ১০টার দিকে শিরোমণি পুর্বপাড়া তেতুলতলা থেকে তাকে অপহরণ করে সিএনজি যোগে নিয়ে যায়।

এ ব্যাপারে খানজাহান আলী থানায় ফারজানা তামান্না বর্ষার মা বাদী হয়ে জামাই দামোদর গ্রামের আলফাজ আহম্মেদ(৩০), তার ভাই মোঃ জুয়েল(৩৩), পিতা মোঃ রুহুল আমিন সরদার(৬২), বড় ভাইয়ের স্ত্রী মোসাঃ রহিমা বেগম(২৫) এবং যশোর সদর থানার মোঃ সোহাগ হোসেন(৩৭) নামে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন(মামলা নং ১২, তাং ১৯/১১/২০)।

অপহৃত স্কুল ছাত্রী বর্ষাকে উদ্ধারের জন্য তার পিতা দিদারুল আলম র‌্যাব-৬ বরাবর লিখিত আবেদন করেছেন। অপরদিকে অভিযুক্ত আলফাজের বিরুদ্ধে তার স্ত্রী আফসানা মিমি বৃষ্টি বাদী হয়ে আদালতে যৌতুকের মামলা দায়ের করেছে।

অভিযোগে সুত্রে জানাযায় বিবাহের পর বিভিন্ন অজুহাতে ৪ লক্ষ টাকা হাতিয়ে নেয় আলফাজ। পরবর্তিতে ব্যবসার জন্য আরো ৫ লক্ষ টাকা দাবী করে,দাবীকৃত টাকা না দেওয়ায় স্ত্রী আফসানা মিমি বৃষ্টির উপর অত্যাচার শুরু করে।

এদিকে অপহরণের ঘটনায় গত ১৯ নভেম্বর খানজাহান আলী থানায় ৫ জনকে আসামী করে অপহরণ মামলা হলেও পুলিশ এ রির্পোট লেখা পর্যন্ত অপহৃত বর্ষাকে উদ্ধার করতে পারেনি।

খুলনা গেজেট/কেএম

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!