খুলনা, বাংলাদেশ | ২০ বৈশাখ, ১৪৩১ | ৩ মে, ২০২৪

Breaking News

  গাজীপুরের জয়দেবপুরে মালবাহী ট্রেনে যাত্রীবাহী ট্রেনের ধাক্কা, আহত অন্তত ৫০
  ইসরায়েলের সঙ্গে সব ধরনের বাণিজ্য বন্ধ করে দিলো তুরস্ক
‘মাদক নির্মূলে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হচ্ছে’

অপরাধীদের সাথে সখ্যতার বিরুদ্ধে কঠোর ব্যবস্থার হুশিয়ারি কেএমপি কমিশনারের

নাফি ইসলাম

অপরাধীদের সাথে সখ্যতার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়ার হুশিয়ারি দিয়েছেন খুলনা মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ মাসুদুর রহমান ভূঞা। তিনি বলেন, খুলনায় অপরাধীদের বিরুদ্ধে পুলিশের কার্যক্রম হবে দৃশ্যমান। এখানে লুকোচুরির কিছু নেই। যা হবে মিডিয়ার মানুষ সেটি দেখতে পারবেন। অগ্রিম কোন কিছু বলা যাবে না। খুলনা মেট্রোপলিটন পুলিশ (কেএমপি)’র এলাকায় কোন অপরাধীকে ছাড় দেওয়া হবে না। সদ্য যোগদানকারী পুলিশ কমিশনার রবিবার (১১ অক্টোবর) এসব কথা বলেন।

এছাড়া চলমান বিভিন্ন ইস্যু নিয়েও কথা বলেন তিনি। কমিশনার বলেন, ধর্ষণের ঘটনায় এখন সারাদেশ উত্তাল। ধর্ষণের সাথে সম্পৃক্তদের আটক করাসহ মামলার কার্যক্রম একটি চলমান প্রক্রিয়া। খুলনায় এর ব্যতিক্রম কিছুই হবে না। বরং এসব বিষয়ে পুলিশ আরও বেশি তৎপর রয়েছে।

মাদকের বিষয়ে কেএমপি কমিশনার বলেন, মাদক নির্মূল করা হবে। এজন্য প্রয়োজনীয় সকল পদক্ষেপ নেওয়া হচ্ছে।

সম্প্রতি রাজধানীতে পুলিশের এএসআই, এসআই এবং কনষ্টেবলদের সন্দেহজনক তালিকার ভিত্তিতে ডোপ টেষ্ট করা হচ্ছে। কেএমপিতে মাদকের সাথে সম্পৃক্তদের বিষয়ে কোন ব্যবস্থা নেওয়া হবে কিনা, এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, এখনই এমন কোন সিদ্ধান্ত নেওয়া হয়নি। কারণ ডোপ টেষ্ট করতে হলে সন্দেহজনকদের করতে হবে। সবাইকে গড়ে ডোপ টেষ্ট করানো যায় না।

এদিকে করোনা মহামারীর মধ্যে এবার শারদীয় দুর্গাপূজা উদযাপিত হওয়ার কারণে স্বাস্থ্যবিধি ও নিরাপদ সুরক্ষা দুরত্বের ওপরে সর্বাধিক গুরুত্ব দেওয়া হচ্ছে বলে তিনি অবহিত করেন। দুর্গাপূজায় মন্দিরে একত্রে ১০ জনের বেশি প্রবেশ না করাসহ ১২ দফা নির্দেশনা দিয়েছেন তিনি।

 

খুলনা গেজেট / এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!