খুলনা, বাংলাদেশ | ১৯ বৈশাখ, ১৪৩১ | ২ মে, ২০২৪

Breaking News

  সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলী আর নেই
  ৪৯ টাকা কমে ১২ কেজি এলপিজির নতুন দাম ১ হাজার ৩৯৩ টাকা
  অর্থ আত্মসাৎ মামলায় জামিন পেলেন ড. মুহাম্মদ ইউনূস

অজ্ঞান পার্টির খপ্পড়ে পড়ে ৮০ হাজার টাকা খোয়ালেন ব্যবসায়ী

চৌগাছা (যশাের)প্রতিনিধি

যশােরের চৌগাছায় লাড্ডু খাওয়ানাের মাধ্যমে অজ্ঞান পার্টির কবলে পড়ে সবুজ হােসেন (৩০) নামের এক ব্যক্তি ৮০ হাজার টাকা খুইয়েছেন। শুক্রবার (০৯ ফেব্রুয়ারি) বিকালে চৌগাছা বাসস্ট্যান্ডে ভূক্তভােগীকে দেখে স্থানীয় লােকজন প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করলে তার চেতনা ফিরে আসে। পরবর্তীতে তাকে চৌগাছা হাসপাতালে ভর্তি করা হয়।

চেতনা ফেরার পর ভূক্তভাপগী সবুজ হােসেন জানান, তার বাড়ী মহেশপুর উপজেলার নওদাগা বুজতলা গ্রামে। পিতার নাম এরশাদ হােসেন। তিনি শুক্রবার দুপুরপ গরু কেনার জন্য চৌগাছা পশু হাটের উদ্দশ্যে রওনা হন। মহেশপুর বাসস্ট্যান্ড থেকে তিনি চৌগাছার যাত্রবাহী বাসপ ওঠেন। বাসের একটি সিটে তিনি বসলে একজন অপরিচিত লােক এসে তার পাশে বসেন। প্রতিমধ্যে ঝাউতলা ইটভাটার এলাকায় বাসটি পৌচ্ছালে কৌশলে একটি লাড্ডু খাওয়ান ওই লােকটি।

তিনি জানান, অপরিচিত লােকটির সাথে আরাপ একজন লােক ছিলো। লাড্ডু খাওয়ার পর তিনি আর কিছু বলতপ পারেন না। পরবর্তীতে জ্ঞান ফিরলে তিনি জানতে পারেন পশু হাট ছাড়িয়ে চৌগাছা বাসস্ট্যান্ডে আছেন। একই সাথে গরু কেনার ৮০ হাজার টাকাও তার কাছে নেই।

বাজারের ব্যবসায়ী ইউছুপ আলী, মোহনসহ অনেকেই জানান, অজ্ঞান অবস্থায় বাস থেকে কে বা কারা লােকটিকে মেইন বাসস্ট্যান্ডে নামিয়ে দেয়। লাপকটির অস্বাভাবিক অবস্থা দেখে আমরা সহযােগিতা করি। প্রাথমিক চিকিৎসা পর লােকটির জ্ঞান ফিরলে আমরা জানতে পারি সপ অজ্ঞান পার্টির কবলে পড়েছ। বর্তমানে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

থানার এসআই লোকমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলপন, ঘটনা জানার পরপরই পুলিশ সেখানে গেছে। বিষয়টি খোঁজ খবর নেয়া হচ্ছে।

খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!