খুলনা, বাংলাদেশ | ২৯ আশ্বিন, ১৪৩১ | ১৪ অক্টোবর, ২০২৪

Breaking News

  বাড্ডা থানার আলামিন হত্যা : আনিসুল হকের ২ দিনের রিমান্ড মঞ্জুর
  ইসরায়েলি সেনা ক্যাম্পে হিজবুল্লাহর ড্রোন হামলা, নিহত ৪
৬ ও ১০ অক্টোবর শোক র‌্যালি, ১৫ অক্টোবর পেশাজীবীদের সঙ্গে মতবিনিময়

২২ অক্টোবর খুলনায় বিএনপির বিভাগীয় গণসমাবেশ

নিজস্ব প্রতিবেদক

সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি এবং দেশব্যাপী দলীয় নেতাকর্মীদের ওপর হামলা মামলার প্রতিবাদে আগামী ২২ অক্টোবর শনিবার খুলনায় বিভাগীয় গণ সমাবেশ করবে বিএনপি। বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর গণসমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

এছাড়া ভোলা, মুন্সিগঞ্জসহ সারাদেশে নিহত নেতাকর্মীদের স্মরণে আগামী ৬ অক্টোবর বিকেল সাড়ে ৩টায় রেল স্টেশন চত্বর থেকে মহানগর বিএনপির উদ্যোগে শোক র‌্যালি বের হবে। একই ইস্যুতে আগামী ১০ অক্টোবর শোক র‌্যালি করবে জেলা বিএনপি।

আগামী ১৫ অক্টোবর খুলনা প্রেসক্লাবের ব্যাংকুয়েট হলে ‘জবাবদিহিমূলক রাষ্ট্রব্যবস্থা গঠনে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন পরবর্তী জাতীয় সরকার ও দ্বিকক্ষ বিশিষ্ট জাতীয় সংসদ অপরিহার্য’ শীর্ষক মতবিনিময়সভা অনুষ্ঠিত হবে। নগরীর বিশিষ্ট ব্যক্তিবর্গ, সুশীল সমাজ ও পেশাজীবী প্রতিনিধিদের সঙ্গে অনুষ্ঠিতব্য এ মতবিনিময় সভার আয়োজক বিএনপির মিডিয়া সেল।

এসব কর্মসূচি সফল করতে মঙ্গলবার খুলনা মহানগর ও জেলা বিএনপির যৌথ প্রস্ততি সভা দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

মহানগর বিএনপির আহ্বায়ক শফিকুল আলম মনা জানান, বিভাগীয় গণ সমাবেশের সম্ভাব্য স্থান হিসেবে নগরীর সোনালী ব্যাংক চত্বরকে নির্ধারণ করা হয়েছে। কর্মসূচি সফল করতে ১১টি উপ-কমিটি গঠন এবং বিএনপি অঙ্গ সহযোগী সংগঠনের থানা, ওয়ার্ড, ইউনিয়ন এবং প্রতিটি ইউনিট পর্যায়ে সভা সমাবেশ, প্রচার প্রচারণা চালানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এছাড়া প্রচারের জন্য এক লাখ লিফলেট বিতরণ করা হবে।

মহানগর বিএনপির আহ্বায়ক শফিকুল আলম মনার সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন শফিকুল আলম তুহিন, আমীর এজাজ খান, আবু হোসেন বাবু, খান জুলফিকার আলী জুলু, সৈয়দা রেহানা ঈসা, আবুল কালাম জিয়া, বদরুল আনাম খান, মাহবুব হাসান পিয়ারু, চৌধুরী শফিকুল ইসলাম হোসেন, একরামুল হক হেলাল, আশরাফুল আলম নান্নু, শেখ সাদী প্রমুখ।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!