খুলনা, বাংলাদেশ | ৩১ আশ্বিন, ১৪৩১ | ১৬ অক্টোবর, ২০২৪

Breaking News

  একদিনে ডেঙ্গুতে আরও ৮ মৃত্যু, শনাক্ত ১১০৮
  ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ট্রাকচাপায় শিশুসহ নিহত ৩
  বুধবার থেকে ডিমের নতুন দাম কার্যকর হবে : ভোক্তা ডিজি
  দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে কঠোর হবে সরকার : শ্রম উপদেষ্টা
  এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশ; পাশের হার ৭৭.৭৮

১৬ সদস্যের শক্তিশালী দল ঘোষণা করল বিসিবি

ক্রীড়া প্রতিবেদক

নিজেদের মাঠে সংযুক্ত আরব আমিরাতের সঙ্গে একটি তিনদিনের এবং চারটি ওয়ানডে ম্যাচের সিরিজ খেলবে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। আসন্ন এই সিরিজের আগে ১৬ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ১৬ সদস্যের দলের সঙ্গে স্ট্যান্ডবাই হিসেবে রাখা হয়েছে আরও চারজনকে।

আসন্ন এই সিরিজে তিনদিনের এবং প্রথম দুটি ওয়ানডে ম্যাচে বাংলাদেশ দলকে নেতৃত্ব দেবেন ঢাকা মেট্রোর কালাম সিদ্দিকী আলিন। সিরিজের শেষ দুই ওয়ানডেতে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের অধিনায়ক হিসেবে দেখা যাবে যশোরের আজিজুল হাকিম তামিম।

১৬ সদস্যের বাংলাদেশ দলে ওপেনার হিসেবে রাখা হয়েছে তিনজনকে। মানিকগঞ্জের মাজারুল ইসলামের সঙ্গে আছেন টাঙ্গাইলের রিফাত বেগ এবং ঢাকা মেট্রোর জাওয়াদ আবরার। মিডল অর্ডার ব্যাটার হিসেবে আছেন যশোরের আজিজুল হাকিম, কুষ্টিয়ার সামিউন বাশির রাতুল এবং ঢাকা মেট্রোর কালাম সিদ্দিকী। উইকেটকিপার হিসেবে রাখা হয়েছে দুজনকে।

রাজশাহীর ফরিদ হোসেন ফয়সালের সঙ্গে থাকছেন গাইবান্ধার মোহাম্মদ আশরাফুজ্জামান বরেণ্য। তিন স্পিনারের তালিকায় লালমনিরহাটের লেগ স্পিনার স্বাধীন ইসলাম, ঠাকুরগাঁওয়ের বাঁহাতি স্পিনার রাফিউজ্জামান রাফি ও ব্রাহ্মণবাড়িয়ার বাঁহাতি স্পিনার ইয়াসির আরাফাত। স্কোয়াডে আছেন চার পেসার।

মৌলভীবাজারের আল ফাহাদ, ইকবাল হোসেন ইমন, চট্টগ্রামের সানজিদ মজুমদার এবং ফরিদপুরের সাদ ইসলাম রাজিন। দলের একমাত্র পেস বোলিং অলরাউন্ডার হিসেবে টাঙ্গাইলের রিজান হোসেন। স্ট্যান্ডবাই হিসেবে দলের সঙ্গে থাকবেন দেবাশীষ সরকার দেবা, ফারহান শাহরিয়ার, শাহরিয়া আল আমিন এবং শাহরিয়াল আজমীর।

আগামী ১৭ অক্টোবর সংযুক্ত আরব আমিরাত অনূর্ধ্ব-১৯ দল। বাংলাদেশে আসার পর ২০-২২ অক্টোবর রাজশাহীর শহীদ কামারুজ্জামান স্টেডিয়ামে তিনদিনের একটি ম্যাচ হবে। ২৫ এবং ২৭ অক্টোবর একই মাঠে সিরিজের প্রথম দুটি ওয়ানডে অনুষ্ঠিত হবে। শেষ দুটি ম্যাচ হবে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ৩০ অক্টোবর ও ১লা নভেম্বর।

বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল: মাজারুল ইসলাম, রিফাত বেগ, জাওয়াদ আবরার, আজিজুল হাকিম তামিম, কালাম সিদ্দিকী আলিন, সামিউন বাশির রাতুল, ফরিদ হোসেন ফয়সাল, মোহাম্মদ আশরাফুজ্জামান বরেণ্য, স্বাধীন ইসলাম, রাফিউজ্জামান রাফি, ইয়াসির আরাফাত, আল ফাহাদ, ইকবাল হোসেন ইমন, সানজিদ মজুমদার, সাদ ইসলাম রাজিন, রিজান হোসেন, দেবাশীষ সরকার দেবা, ফারহান শাহরিয়ার, শাহরিয়া আল আমিন এবং শাহরিয়াল আজমীর।

খুলনা গেজেট/এএজে




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!