খুলনা, বাংলাদেশ | ১২ কার্তিক, ১৪৩১ | ২৮ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৩ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১১৯৭
  খুলনার খালিশপুরের আলোচিত জাহিদ হত্যা মামলায় ৫ জনের মৃত্যুদন্ড, খালাস ৭

হেলাল, এজাজ, মফিজসহ বিএনপির ১৩০ নেতাকর্মীর বিরুদ্ধে ডুমুরিয়ায় মামলা

নিজস্ব প্রতিবেদক

বিএনপির কেন্দ্রীয় তথ্য বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল, খুলনা জেলা বিএনপির আহ্বায়ক আমির এজাজ খান, ডুমুরিয়া উপজেলা আহ্বায়ক মোল্লা মফিজুর রহমানসহ ১৩০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা করেছে ডুমুরিয়া থানা পুলিশ।

গত শনিবার রাতে ডুমুরিয়া থানার এস আই তারেক রাইয়ান বাদি হয়ে মামলাটি দায়ের করেন। মামলার এজাহারে বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে নাশকতার সৃষ্টির অভিযোগ করেন তিনি। মামলায় মোট ১৮ জনের নাম উল্লেখ করা হয়েছে।

এজাহারভুক্ত অন্যরা হলেন মশিউর রহমান মোল্লা, শেখ সরোয়ার হোসেন, মশিউর রহমান লিটন, মালেক সরদার, আবদুর রব আকুঞ্জী, মোল্লা আবরার হোসাইন সৈকত, শাহীনুর রহমান শেখ, হাফিজুর রহমান শেখ, ফরহাদ শেখ, আফজাল হোসেন, আতিয়ার সরদার, শাহনেওয়াজ শেখ, জামিনুর শেখ ও শফি খান।

এর আগে কেন্দ্র ঘোষিত কর্মসূচি অনুযায়ী শনিবার বেলা ১১টায় ডুমুরিয়া বাজার থেকে পদযাত্রা কর্মসূচি শুরু করে বিএনপি। কর্মসূচি ডুমুরিয়া উচ্চ বিদ্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। এ সময় পুলিশ লাঠিচার্জ করে বিএনপি নেতাকর্মীদের ছত্রভঙ্গ করে দেয়।

ডুমুরিয়া থানার ওসি (তদন্ত) মুক্ত রায় চৌধুরী জানান, বিএনপি কর্মীরা নাশকতা সৃষ্টির জন্য ডুমুরিয়া হাই স্কুলের সামনে জড়ো হচ্ছিলেন। সেখান থেকে আফজাল হোসেন খান নামের একজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের বিরুদ্ধে মামলা হয়েছে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!