খুলনা, বাংলাদেশ | ২৬ শ্রাবণ, ১৪২৯ | ১০ আগস্ট, ২০২২

Breaking News

  শরীয়তপুরে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে একজন নিহত, আহত ২০
  দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় একজনের মৃত্যু; নতুন শনাক্ত ২৩৯ জন
  ঝিনাইদহে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে স্কুলছাত্র নিহত

হত্যা প্রচেষ্টা মামলার আসামীদের গ্রেপ্তারের দাবিতে সাতক্ষীরায় মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরা সদর উপজেলার যুগিপোতায় এক ব্যক্তিকে কুপিয়ে ও পিটিয়ে হত্যা প্রচেষ্টা মামলার চিহ্নিত সন্ত্রাসী ইব্রাহিম, হাফিজুল, সাইদুল ও সাদেক গ্যাংদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন করেছে স্থানীয় এলাকাবাসী। মঙ্গলবার(২৮ জুন) সকাল সাড়ে ১০ টায় সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে এই মানববন্ধনের আয়োজন করা হয়।

মানববন্ধনে সন্ত্রাসীদের দ্বারা অত্যাচারের শিকার মোঃ বাবুর আলীর সভাপতিত্বে গ্রামবাসীদের মধ্যে বক্তব্য রাখেন, মোঃ রবিউল ইসলাম, মোঃ শফিকুল ইসলাম, মোঃ মহিদুল ইসলাম, মোঃ ইসলাম সরদার, মোঃ আমিরুল সরদার, ইবাদুর, ছকিনা বেগম, আনোয়ারা বেগম প্রমূখ।

বক্তারা বলেন, সাতক্ষীরার ধুলিহরের যুগিপোতায় পূর্ব শত্রুতার জেরে কুপিয়ে ও পিটিয়ে হত্যা চেষ্টা মামলার আসামী আাদলত থেকে জামিনে এসে আমাদেরকে খুন জখমের হুমকি দিচ্ছে। সন্ত্রাসীরা প্রকাশ্য অস্ত্র নিয়ে মহড়া দিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করেছে। তাদেও ভয়ে এলাকাবাসী আতংকিত হয়ে পড়েছে। তারা আমাদেরকে খুন, জখমসহ মিথ্যে মামলায় জড়িয়ে হয়রানি করাসহ মৎস্যঘেরে বিষ প্রয়োগের হুমকি দিচ্ছে। তাদের বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যবস্থা না নিলে এলাকায় ফের রক্তক্ষয়ি সংঘর্ষ ঘটতে পারে। বক্তারা দ্রুত সন্ত্রাসীদের গ্রেপ্তারের দাবি জানান।

উল্লেখ্য : জমি জমা সংক্রান্ত বিরোধের জের ধরে চিহ্নিত সন্ত্রাসী ইব্রাহিম, হাফিজুল, সাইদুল ও সাদেক সহ ১০-১৫জন গত ৯ মে সদর উপজেলার যুগিপোতা গ্রামে নুর ইসলামের বাড়িতে গিয়ে নুর ইসলামের স্ত্রী, ছেলে, চাচাতো ভাই, ভাইবউ, ও পুত্রবধকেু কুপিয়ে মারাত্মক জখম করে। এঘটনায় সদর থানায় তাদের বিরুদ্ধে হত্যা প্রচেষ্টার অভিযোগে একটি মামলা দায়ের করা হয়। বেশ কিছুদিন পলাতক থাকার পর আসামীরা আদালত থেকে জামিন নিয়েছে।

খুলনা গেজেট / আ হ আ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692