খুলনা, বাংলাদেশ | ২৯ আষাঢ়, ১৪৩১ | ১৩ জুলাই, ২০২৪

Breaking News

  কুষ্টিয়ায় সেপটিক ট্যাংকে নেমে প্রাণ গেল ২ রাজমিস্ত্রির
  পঞ্চম বর্ষে পা রাখলো ‘খুলনা গেজেট ‘। প্রতিষ্ঠাবার্ষিকীতে সকল পাঠক, বিজ্ঞাপনদাতা ও শুভানুধ্যায়ীদের শুভেচ্ছা।

স্বাধীনতা দিবস উপলক্ষ্যে যুদ্ধ জাহাজ উন্মুক্ত করলো নৌ বাহিনী ও কোস্টগার্ড

মোংলা প্রতিনিধি

যথাযোগ্য মর্যাদায় মোংলায় উদযাপিত হয়েছে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। এ উপলক্ষ্যে মোংলায় সর্বসাধারণের জন্য উন্মুক্ত রাখা হয়েছে নৌবাহিনী ও কোস্টগার্ডের দুটি যুদ্ধ জাহাজ। কপোতাক্ষ ও কামরুজ্জামান’। এছাড়া উপজেলা প্রশাসনও আলাদাভাবে স্বাধীনতা দিবস পালন করে।

রবিবার (২৬ মার্চ) সকাল সাড়ে ৯টা থেকে দুপুর ৩টা পর্যন্ত বা নৌ যা কপোতক্ষ ও কোস্টগার্ডের কামরুজ্জামান নামে যুদ্ধ জাহাজ দুটি দেখতে মোংলা শহর ও পার্শ্ববর্তী রামপাল, দাকোপ উপজেলা থেকেও ছুটে আসে মানুষ। এদিন স্বাধীনতা দিবস উপলক্ষ্যে বাহারি রঙের পতাকা দিয়ে সাজানো হয় সমুদ্রগামী বিএনএস কপোতাক্ষ ও বিসিজিএস কামরুজ্জামান জাহাজ দুটি। কোস্টগার্ড পশ্চিম জোন ও দ্বিগরাজ নৌঘাটিতে মনোরম পরিবেশে জাহাজ দেখার সুযোগ পেয়ে খুশিতে আত্নহারা বিভিন্ন প্রন্ত থেকে ছুটে আসা দর্শনার্থীরা।

মোংলা উপজেলা নির্বাহী অফিসার দীপংকর দাশ বলেন, স্বাধীনতা দিবসের প্রথম প্রহরে সকাল ৬ টায় ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসের প্রথম সূচনা হয়। পরে উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় পতাকা উত্তোলন, পুলিশ, আনসার, ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স ও স্কুল কলেজের ছাত্র ছাত্রীদের কুচকাওয়াজ, স্বাধীনতার শ্বেত পায়রা ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনাসহ নানা কর্মসূচির মধ্যে দিয়ে স্বাধীনতা দিবস পালন করা হয়।

খুলনা গেজেট/ এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!