খুলনা, বাংলাদেশ | ২১ আষাঢ়, ১৪২৯ | ৫ জুলাই, ২০২২

Breaking News

  কুমিল্লা সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র আরফানুল হক রিফাত শপথ নিয়েছেন
  পিকে হালদারকে আরও ১৫ দিনের জেল হেফাজতে পাঠিয়েছেন কলকাতার স্পেশাল সিবিআই কোর্ট-৩
  গত ২৪ ঘণ্টায় বিশ্বে ৭০২ জনের মৃত্যু হয়েছে ও নতুন করে এ ভাইরাসে আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন ৩ লাখ ২৯ হাজার ৬৬ জন

স্ত্রী-শ্বশুর-শাশুড়িকে আসামি করে আদালতে জামাইয়ের মামলা

নিজস্ব প্রতিবেদক, যশোর

স্ত্রী, শ্বশুর, শাশুড়িকে আসামি করে যৌতুক নিরোধ আইনে যশোর আদালতে মামলা হয়েছে। বৃহস্পতিবার(২৬ মে) ঝিকরগাছা উপজেলার বোদখানা গ্রামের দাউদ আলীর ছেলে সাহেব আলী এ মামলা করেছেন।

সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট পলাশ কুমার দালাল অভিযোগের তদন্ত করে প্রতিবেদন জমা দেয়ার আদেশ দিয়েছেন ঝিকরগাছা থানার ওসিকে।

মামলার আসামিরা হলেন, উপজেলার বোদখানা গ্রামের আখতার হোসেন ও তার স্ত্রী শাহিতাজ বেগম এবং মেয়ে রোমেনা আফাজ।

মামলা সূত্রে জানা গেছে, সাহেব আলী পেশায় একজন গরু ব্যবসায়ী। ২০১৯ সালের ১৭ ডিসেম্বর সাহেব আলী পারিবাকিভাবে রোমেনাকে বিয়ে করেন। তাদের ১ বছর ৮ মাসের একটি শিশু পুত্র রয়েছে। চলতি বছরের ৯ এপ্রিল সাহেব আলী ব্যবসার ৫ লাখ টাকা স্ত্রী রোমেনার কাছে গচ্ছিত রাখেন, পরদিন তিনি এ টাকা ব্যবসার কাজে লাগাবেন বলে জানান।

পরদিন সকালে সাহেব আলী তার স্ত্রীর কাছে এ টাকা ফেরত চাইলে তিনি দিতে অস্বীকার করেন। একপর্যায়ে স্ত্রী রোমেনা তার গচ্ছিত ৫ লাখ টাকা নিয়ে পিতার বাড়ি চলে যান। এরপর রোমেনাকে বাড়ি ফিরে আসতে বললেও তিনি আসতে রাজি হয়নি। একপর্যায়ে গত ১৫ এপ্রিল তিনি নিজে শ্বশুর বাড়ি রোমেনাকে আনতে যান। এ সময় রোমেনা তার কাছে ৫ লাখ টাকা অথবা ১০ লাখ টাকা যৌতুক হিসেবে দাবি করেন।

সাহেব আলী তার স্ত্রীর যৌতুকের দাবি মেনে না নেয়ায় তার মা ও বাবা তাকে পাঠাবেন না বলেও জানিয়ে দেন। একই সাথে রোমেনা তার সন্তানকে হত্যা করে তার সাথে সকল সম্পর্ক ছিন্ন করার হুমকি দেন। বিষয়টি মীমাংসায় ব্যর্থ হয়ে তিনি যৌতুক নিরোধ আইনে আদালতে এ মামলা করেছেন।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692