খুলনা, বাংলাদেশ | ২১ আশ্বিন, ১৪৩১ | ৬ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২২৫
  পোল্যান্ডের রাষ্ট্রদূত হিসেবে খোরশেদ আলমের নিয়োগ বা‌তিল : পররাষ্ট্র মন্ত্রণালয়
  সাবেক মন্ত্রী আব্দুর রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা

স্ত্রীর প্রেমিকের ধারালো অস্ত্রে যুবক খুন

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরে স্ত্রীর পরকীয়ায় খুন হয়েছেন সোহেল হোসেন (৪০) নামে এক যুবক। বুধবার (১২ এপ্রিল) সন্ধ্যা রাতে সদর উপজেলার দেয়াড়া ইউনিয়নের ফরিদপুর গ্রামের ব্রিজের পাশে তাকে এলোপাতাড়িভাবে কুপিয়ে খুন করা হয়। নিহত সোহেল হালসা গ্রামের লাল্টু বিশ্বাসের ছেলে।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, সদর উপজেলার ফরিদপুর গ্রামের ফজলুল হকের ছেলে ফারাবির সাথে নিহতের স্ত্রীর পরকীয়া সম্পর্ক রয়েছে। এ নিয়ে নিহত সোহেল অনেকবার ফারাবিকে তার বাড়িতে আসতে নিষেধ করেন। কিন্তু ফারাবির আসা-যাওয়া বন্ধ ছিল না। এ নিয়ে দু’জনের মধ্যে বিরোধ চলে আসছিল। এদিন সন্ধ্যা ৭টা ৫০ মিনিটের দিকে ফারাবিসহ কয়েকজন সোহেলকে একা পেয়ে ওইস্থানে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ক্ষত-বিক্ষত করে। তাকে দ্রুত উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের স্বজনরা জানান, সোহেল বিয়ের পর স্ত্রীকে বাড়ি রেখে বিদেশ যান। এ সময়ে স্ত্রীর সাথে ফারাবির সম্পর্ক গড়ে ওঠে। সম্প্রতি সোহেল বাড়ি ফিরলে বিষয়টি নিয়ে অশান্তির সৃষ্টি হয়। স্ত্রীর প্রেমিক ফারাবি পথের কাটা সরিয়ে দিতে এই হত্যাকান্ড ঘটিয়েছে বলে অভিযোগ নিহতের স্বজনদের।

এ ব্যাপারে কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) তাজুল ইসলাম বলেন, সোহেল হত্যার খবর পেয়ে পুলিশের দুটি টিম এলাকায় অভিযান চালিয়ে যাচ্ছে। যে কোন সময় হত্যাকারীদের আটক করা সম্ভব হবে।

খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!