খুলনা, বাংলাদেশ | ২৫ বৈশাখ, ১৪২৮ | ৮ মে, ২০২১

Breaking News

  দেশে করোনার ভারতীয় ধরণ শনাক্ত : আইইডিসিআর
  নাটোরের বাগাতিপাড়ায় স্বামী-স্ত্রীর রক্তাক্ত মরদেহ উদ্ধার

সাতক্ষীরায় করোনায় নারীসহ দুই জনের মৃত্যু

সাতক্ষীরা প্রতিনিধি

করোনা আক্রান্ত হয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ (সামেক) হাসপাতালে এক নারীসহ দুইজনের মৃত্যু হয়েছে। সোমবার ভোর রাত সাড়ে ১২টা ও সোয়া ১টার দিকে মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান।

মৃত ব্যক্তিরা হলেন যশোরের ঝিকরগাছা উপজেলার খুরশা গ্রামের মোঃ কামাল হোসেনের স্ত্রী লিপি (৩৫) ও সাতক্ষীরা শহরের পলাশপোল এলাকার মৃত মোহাম্মাদ আলীর ছেলে মোশারফ হোসেন (৮৬)।

হাসপাতাল সূত্রে জানা যায়, জ্বর, সর্দি, কাশি, শ্বাসকষ্টসহ করোনা উপসর্গ নিয়ে গত ১২ এপ্রিল লিপি সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা ইউনিটে (আইসিইউ) ভর্তি হন। পরে নমুনা পরীক্ষা করে তার করোনা পজেটিভ ধরা পড়ে। আইসিইউ’তে চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোর রাত সাড়ে ১২টার দিকে তিনি মারা যান।

এদিকে করোনা আক্রান্ত হয়ে শহরের পলাশপোল এলাকার মোশারফ হোসেন গত ৮ এপ্রিল সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা ইউনিটে (আইসিইউ) ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোর রাত সোয়া ১টার দিকে দিকে তিনি মারা যান।

এ নিয়ে সাতক্ষীরা জেলায় করোনা আক্রান্ত হয়ে ১৯ এপ্রিল পর্যন্ত মারা গেছে ৩৯ জন আর উপসর্গ নিয়ে মারা গেছেন অন্ততঃ ১৬৩ জন।

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ কুদরত-ই-খুদা বিষয়টি নিশ্চিত করে জানান, স্বাস্থ্যবিধি মেনে মৃত ওই দুই ব্যক্তির লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692