খুলনা, বাংলাদেশ | ২৪ আশ্বিন, ১৪৩১ | ৯ অক্টোবর, ২০২৪

Breaking News

  ড. শেখ আব্দুল রশিদকে মন্ত্রিপরিষদ সচিব হিসেবে ২ বছরের চুক্তিভিত্তিক নিয়োগ
  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৫ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৯৮১
  ছয় মামলায় সাবের হোসেনের জামিন, কারামুক্তিতে বাধা নেই
  বাংলাদেশী ৫ জেলেকে ধরে নিয়ে গেছে আরকান আর্মি

শেখ হাসিনার নেতৃত্বে দেশ হবে উন্নয়নশীল আধুনিক বাংলাদেশ : সালাম মুর্শেদী

দিঘলিয়া প্রতিনিধি

খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মুর্শেদী বলেছেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আগামীর বাংলাদেশ হবে উন্নত, সমৃদ্ধ অর্থনীতিতে পরিপূর্ণ উন্নয়নশীল আধুনিক বাংলাদেশ। ২০৪০ সালের মধ্যে বাংলাদেশকে উন্নত রাষ্ট্রের তালিকায় সংযুক্ত করতে তিনি নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

তিনি আজ শনিবার (২২ জানুয়ারী) বেলা সাড়ে ১২ টায় দিঘলিয়া উপজেলা পরিষদ হল রুমে দিঘলিয়া উপজেলা ও উপজেলাধীন বিভিন্ন ইউনিয়ন ছাত্রলীগের নেতৃবৃন্দ, উপজেলা পুজা উদযাপন পরিষদ ও সমাজের পিছিয়ে পড়া ও অনগ্রসর জনগোষ্ঠী দলিত সম্প্রদায়ের মাঝে তাঁর ব্যক্তিগত অর্থায়নে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে ভিডিও কন্ফারেন্সে প্রধান অতিথীর বক্তৃতায় এ সব কথা বলেন।

তিনি করোনা ভাইরাসের তৃতীয় ঢেউ মোকাবিলা করতে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে ও সরকারি নির্দেশনা মেনে চলতে অনুরোধ করেন। সরকারের পাশাপাশি শেখ হাসিনার একজন ক্ষুদ্র কর্মী হিসেবে তাঁর নিজস্ব তহবিল থেকে শীতবস্ত্র সহ বিভিন্ন মানবিক কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছেন বলেও জানান তিনি।

তিনি দিঘলিয়ার প্রত্যন্ত গ্রামের দলিত সম্প্রদায়ের মেধাবী শিক্ষার্থী অর্জুন দাস এর মেডিকেলে পড়াশোনার সকল দায়িত্ব নেওয়ার অঙ্গীকার করেন। ইতিপূর্বে সেনহাটি গ্রামের ক্যান্সারে আক্রান্ত মনিকার চিকিৎসার দায়িত্ব নিয়েছিলেন কিন্তু চিকিৎসাধীন অবস্থায় মনিকা মারা যায়। তিনি সাম্প্রতিক সময়ে বাণিজ্য মন্ত্রণালয় থেকে প্রাপ্ত সিআইপি পদক দিঘলিয়া, রুপসা,তেরখাদার জনগণকে উৎসর্গ করেন।

খুলনা জেলা ছাত্রলীগের সহ সভাপতি মঞ্জুরুল ইসলাম মঞ্জুর সভাপতিত্বে অনুষ্ঠিত এ শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন খুলনা জেলা স্বেচ্ছাসেবক লীগ এর আহবায়ক মোঃ মোতালেব হোসেন, এমপি সালাম মুর্শিদীর প্রধান সমন্বয়ক নোমান ওসমান রিচি, দিঘলিয়া ইউনিয়ন আওয়ামিলীগ সভাপতি মোঃ আনসার আলী, সাধারণ সম্পাদক শেখ মুঞ্জুর হোসেন, উপজেলা আওয়ামিলীগের সহ প্রচার সম্পাদক মকবুল হোসেন, উপজেলা আঃলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শেখ রায়হান উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক একরামুল হোসেন লিপু, সাইফুল প্রমুখ।

অনুষ্ঠানটি পরিচালনা করেন জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক চৌধুরী সহিদুল ইসলাম।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!