খুলনা, বাংলাদেশ | ২৯ আশ্বিন, ১৪৩১ | ১৪ অক্টোবর, ২০২৪

Breaking News

  বাড্ডা থানার আলামিন হত্যা : আনিসুল হকের ২ দিনের রিমান্ড মঞ্জুর
  ইসরায়েলি সেনা ক্যাম্পে হিজবুল্লাহর ড্রোন হামলা, নিহত ৪
বৈদ্যুতিক তার উদ্ধার

রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের পণ্য চুরি চক্রের মূলহোতাসহ ৩ জন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট

র‌্যাব-৬ এর অভিযানে আজ সোমবার রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের বৈদ্যুতিক তার উদ্ধার ও চোর চক্রের মূলহোতাসহ ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

০১ অক্টোবর রাতে রামপাল তাপ বিদ্যুৎ কেন্দ্রের ভেল কোম্পানির ০১নং ও ০২নং ইয়ার্ড থেকে কিছু কপার বৈদ্যুতিক তার কে বা কারা চুরি করে নিয়ে যায়। চুরি হওয়া তারের আনুমানিক বাজার মূল্য ২ লাখ ৩২ হাজার ৫০০ টাকা। পরবর্তীতে উক্ত কোম্পানিতে কর্মরত জেরিন সিকিউরিটি সার্ভিস লিঃ এর অপারেশন ম্যানেজার অধিনায়ক, র‌্যাব-৬, খুলনা বরাবর একটি অভিযোগ দায়ের করেন। উক্ত অভিযোগের ভিত্তিতে র‌্যাব-৬, খুলনার সদর কোম্পানির একটি চৌকস আভিযানিক দল চুরি হওয়া মালামাল উদ্ধার ও আসামিদের গ্রেপ্তারের লক্ষ্যে গোয়েন্দা তৎপরতা শুরু করে এবং অভিযান অব্যাহত রাখে।

এরই ধারাবাহিকতায় আজ সোমবার (৩ অক্টোবর) রাতে র‌্যাব-৬, সদর কোম্পানির একটি আভিযানিক দল গোপন তথ্যের ভিত্তিতে বাগেরহাট জেলার রামপাল থানাধীন তমা ব্রীজ এলাকায় অভিযান পরিচালনা করে চোর চক্রের মূলহোতা  মোঃ মনিরুজ্জামান ওরফে জামাল শেখ(৫৮), সাং-কাপাসডাঙ্গা, এপি সাং-মানিক নগর সহ মোঃ ফরিদ শেখ(৪৫) ও আল-আমিন শেখ(২৪), উভয় সাং-আদাঘাট, সর্ব থানা-রামপাল, জেলা- বাগেরহাটদেরকে গ্রেপ্তার করে। এ সময় উপস্থিত সাক্ষীদের সামনে আসামিদের হেফাজত থেকে চুরি হওয়া  বৈদ্যুতিক তার ১৫৫ কেজি ও ২টি মোবাইল ফোন উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

র‌্যাব-৬ খুলনার সহকারি পরিচালক (মিডিয়া) বজলুর রশীদ বলেন, তাপবিদ্যুৎ কেন্দ্র কর্তৃপক্ষের অভিযোগের ভিত্তিতে অভিযান শুরু করি। অভিযান চালিয়ে তামার তারসহ তিন চোরকে আটক করা হয়েছে। আটকদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!