খুলনা, বাংলাদেশ | ১৪ আশ্বিন, ১৪৩১ | ২৯ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  হাসিনা পুত্র জয়কে অপহরণ ও হত্যার ষড়যন্ত্রের মামলায় দৈনিক আমার দেশ পত্রিকার সম্পাদক মাহমুদুর রহমানের জামিন নামঞ্জুর, কারাগারে প্রেরণ
  কুষ্টিয়ার খোকসায় সড়ক দুর্ঘটনায় তিন শিশু নিহত, আহত দুই
  দেশে ফিরেছেন অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস

যশোর পৌর নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপি প্রার্থী

যশোর প্রতিনিধি

অবশেষে যশোর পৌরসভার নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিলেন বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থী মারুফুল ইসলাম। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় প্রেসক্লাব যশোর মিলানায়তনে জেলা বিএনপি আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ ঘোষণা দেন।

বিএনপির কেন্দ্রীয় সিদ্ধান্ত অনুযায়ী যশোরের নেতৃবৃন্দের সাথে আলোচনা সাপেক্ষে দলীয় সভার সিদ্ধান্ত মোতাবেক এ নির্বাচন থেকে তিনি সরে দাড়িয়েছেন বলে সাংবাদিকদের জানান।

বিএনপির খুলনা বিভাগীয় সহসাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত সংবাদ সম্মেলনে বলেন, বর্তমান সরকার ও নির্বাচন কমিশনের অধীনে দেশে কোনো সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। যা দেশে অন্যান্য পৌরসভা নির্বাচনের মাধ্যমে স্পষ্ট হয়ে গেছে। এ কারণে বিএনপি এ সরকারের অধীনে আর কোনো নির্বাচনে অংশ নেবে না।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহবায়ক নার্গিস বেগম, সদস্য সচিব অ্যাডভোকেট সৈয়দ সাবেরুল হক সাবু, যুগ্ম আহবায়ক দেলোযার হোসেন খোকনসহ, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ।
উল্লেখ্য, আগামী ৩১ মার্চ যশোর পৌরসভার নির্বাচনে বিএনপির মনোনয়ন নিয়ে ধানের শীষ প্রতিকে মেয়র পদে মারুফুল ইসলাম মারুফ প্রতিদ্বন্দ্বিতায় অবতীর্ণ হয়েছিলেন।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!