খুলনা, বাংলাদেশ | ২২ আশ্বিন, ১৪৩১ | ৭ অক্টোবর, ২০২৪

Breaking News

  সাবেক পরিবেশমন্ত্রী সাবের হোসেন চৌধুরী ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সাবেক সিনিয়র সচিব আমিনুল ইসলাম খান গ্রেপ্তার
  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২২৫
  পোল্যান্ডের রাষ্ট্রদূত হিসেবে খোরশেদ আলমের নিয়োগ বা‌তিল : পররাষ্ট্র মন্ত্রণালয়
  সাবেক মন্ত্রী আব্দুর রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা

যশোরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নানী-নাতি নিহত

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোর শহরের ধর্মতলা রেলক্রসিংয়ে বাস চাপায় ভ্যানযাত্রী নানী-নাতী নিহত হয়েছে। এ ঘটনায় আরও দু’জন আহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে মর্মান্তিক এ দুর্ঘটনাটি ঘটে। জনগন ঘাতক বাসটি আটক করলেও পালিয়ে গেছে চালক ও তার সহকারী।

নিহতরা হলেন, যশোর সদর উপজেলার নরেন্দ্রপুর গ্রামের গফুর মোড়লের স্ত্রী জাহানারা বেগম (৬০) ও সিরাজসিংহা গ্রামের সুজায়েত সরদারের মেয়ে সুমাইয়া খাতুন (২২)। নিহতরা সম্পর্কে নানী-নাতী। দুর্ঘটনায় সিরাজসিংহা গ্রামের লিটন সরদারের মেয়ে তুলি (১২) ও ভ্যান চালক একই গ্রামের সাধন দাসের ছেলে উত্তম দাস আহত হয়েছেন। আহতদের যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

যশোর ট্রাফিক পুলিশের ইনচার্জ মাহবুব কবির জানান, এদিন দুপুরে চাঁচড়া থেকে ভ্যানযোগে নাতনীদের নিয়ে শহরে আসছিলেন জাহানারা বেগম। পথে ভ্যানটি ধর্মতলা রেলক্রসিংয়ের খাদে পড়ে উল্টে যায়। এসময় দ্রুতগতির একটি যাত্রীবাহী বাস তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান নানী জাহানারা বেগম ও নাতী সুমাইয়া খাতুন।

স্থানীয়রা আহত দু’জনকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে। এদিকে দুর্ঘটনার পরই সাতক্ষীরা থেকে আসা যাত্রীবাহী বাসটির চালক ও তার সহকারী গাড়ি ফেলে পালিয়ে যায়। পরে বাসটি পুলিশ জব্দ করে পুলিশ লাইনে নিয়ে যায়।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!