খুলনা, বাংলাদেশ | ১১ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২৫ মে, ২০২৪

Breaking News

  ঘূর্ণিঝড়ের রূপ নিয়েছে ‘রেমাল’, মোংলা-পায়রা সমুদ্রবন্দরে ৭ এবং চট্টগ্রাম-কক্সবাজারে ৬ নম্বর বিপদ সংকেত
  উপকূলীয় এলাকায় লঞ্চ চলাচল বন্ধের নির্দেশ

যশোরে ভুয়া সিআইডি কর্মকর্তা আটক

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোর উপশহর থেকে খেলনা পিস্তল, চাকু ও পুলিশের টুপিসহ এক ভুয়া সিআইডি কর্মকর্তাকে হাতেনাতে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। আটক রাব্বি রায়হান শহরের খড়কি এলাকার বাসিন্দা। এসময় তার কাছ থেকে একটি পরিচয়পত্র উদ্ধার করা হয়েছে। পরিচয়পত্রে রাব্বি এএসআই বলে উল্লেখ রয়েছে।

উপশহর ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ড মেম্বার খান আরিফুজ্জামান সবুজ জানান, সি-ব্লক এলাকার বাসিন্দা জুবায়েরের সাথে রাব্বির পূর্ব পরিচয় ছিল। প্রায় তাদেরকে একসাথে দেখা যেতো। এরই মাঝে শনিবার রাত নয়টার পর রাব্বি তিনজনকে সাথে নিয়ে জুবায়েরের বাড়িতে যান। পরে রাব্বি বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে জুবায়েরের কাছে টাকা দাবি করে। এ টাকা না দেয়ায় জুবায়েরসহ তার পরিবারকে নানা হুমকি ধামকি দেয়। পরে জুবায়ের মেম্বর সবুজকে খবর দেয়। সবুজ স্থানীয় কয়েকজনকে সাথে নিয়ে জুবায়েরের বাড়িতে যান। এসময় তার পরিচয় জানতে চাইলে একেকসময় একেক রকম কথা বলেন। পরে তারা পুলিশকে খবর দেয়। এরপর উপশহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই এজাজুর রহমান ঘটনাস্থলে এসে রাব্বিকে হেফাজতে নেন।

সবুজ আরও জানান, রাব্বি প্রায় ওই এলাকায় চলাফেরা করেন। তিনি নিজেকে সিআইডি কর্মকর্তা পরিচয় দিয়ে গভীররাত পর্যন্ত তার এলাকায় অবস্থান করেন। প্রশাসনের কর্তা ব্যক্তি পরিচয় দেয়ায় রাব্বিকে কেউই কিছু বলতো না।

এ বিষয়ে উপশহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই এজাজ বলেন, খবর পেয়ে তারা ঘটনাস্থলে যান। পরে যাচাই করে সিআইডির পরিচয়পত্রটি ভুয়া বলে প্রমাণ পান। এসময় তার কাছ থেকে পুলিশের টুপি, একটি খেলনা পিস্তল ও একটি চাকু উদ্ধার করেন । পরে রাব্বিকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ শেষে কোতোয়ালি থানায় সোপর্দ করা হয়।

এ বিষয়ে কোতোয়ালি থানার ওসি তদন্ত শফিকুল ইসলাম চৌধুরী জানান, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এর নেপথ্যে অন্য কিছু আছে কিনা, সে বিষয়টি নিয়েও তারা কাজ শুরু করেছেন। তদন্ত অব্যাহত রয়েছে বলে জানান ওসি শফিকুল ইসলাম।

খুলনা গেজেট/ এসজেড

 




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!