খুলনা, বাংলাদেশ | ২২ আশ্বিন, ১৪৩১ | ৭ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ২ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২১৮
  বিএনপি কর্মী খুনের মামলায় সাবের হোসেন ৫ দিনের রিমান্ডে
  সামিট গ্রুপের আজিজসহ পরিবারের ১১ সদস্যের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ

যশোরে বখাটেদের উৎপাত, মেয়রের কাছে অভিযোগ

যশোর প্রতিনিধি

যশোর শহরের ষষ্টিতলা বুনোপাড়া রোডে বখাটেদের উৎপাতে অতিষ্ট হয়ে পড়েছেন এলাকাবাসী। স্থানীয় একটি পরিত্যক্ত জমির ডোবাকে কেন্দ্র করে ওই বখাটেরা প্রতিদিন সেখানে মাদকের আসর বসাচ্ছে। এরপর সন্ধ্যা হলেই পরিস্থিতি হয়ে ওঠে ভয়াবহ। একদিকে ঝোপঝাঁড় ও ময়লার স্তুপ, অন্যদিকে বখাটেদের আড্ডাখানায় পরিণত হয়েছে জায়গাটি। এ সমস্যা থেকে পরিত্রাণ পেতে বুধবার এলাকাবাসীর পক্ষে পৌর মেয়রের কাছে লিখিত অভিযোগ করা হয়েছে।

স্থানীয়দের পক্ষে আজমির জোয়ারদার, আলতাফ কালাম শুদ্ধ, মহিনুর আহম্মেদ, দীপ কামাল, ইয়াসির আরাফাত, সাদ্দাম হোসেন, রফিতুল ইসলামসহ কয়েকজন এ আবেদনে স্বাক্ষর করেছেন।

তাদের অভিযোগ, ডোবাটির কারণে তাদের সমস্যার শেষ নেই। সেখানে ময়লা আবর্জনার স্তুপের কারণে একদিকে মশার উৎপাত, অপরদিকে দুর্গন্ধে এলাকা বসবাসের অনুপযোগী হয়ে উঠেছে। এছাড়া, ডোবার আশপাশ ঘিরে থাকে বহিরাগতদের আড্ডা। এরা প্রতিদিন বিকেল থেকে গভীর রাত পর্যন্ত এখানে মাদক সেবন করে। চলে জুয়ার আসরও। এদের ইভটিজিং ও চিৎকার চেচাঁমেচিতে স্থানীয়রা অতিষ্ঠ হয়ে উঠেছে।

জমিটি আসাদুজ্জামান নামে শার্শার এক ব্যক্তির। তিনি জমিটি কিনে এখানে কোনো স্থাপনা তৈরি করেননি। শুধুমাত্র প্রাচীর দিয়ে রেখেছেন। এর ভেতরে গড়ে উঠেছে ঝোপঝাঁড়। এরই ফাঁকে ফাঁকে বসে বখাটেদের আড্ডা। এলাকাবাসী বিষয়টি নিয়ে পৌর প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।

 

খুলনা গেজেট/এমএইচবি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!