খুলনা, বাংলাদেশ | ১০ বৈশাখ, ১৪৩১ | ২৩ এপ্রিল, ২০২৪

Breaking News

  বাস-মোটরসাইকেল সংঘর্ষে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) দুই শিক্ষার্থী নিহত
  খুলনায় ৪০.৫ ডিগ্রি তাপমাত্রা, যশোর ও চুয়াডাঙ্গায় ৪০.৬
  ব্রাহ্মণবাড়িয়ার কসবা সীমান্তে বিএসএফ’র গুলিতে বাংলাদেশি যুবক নিহত

যশোরে দুটি মামলায় দু’জনের যাবজ্জীবন কারাদণ্ড

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরে দুটি মাদক মামলায় দুই আসামির যাবজ্জীবন সশ্রম কারাদন্ড ও অর্থদন্ড দিয়েছেন আদালত। রোববার অতিরিক্ত জেলা ও দায়রা জজ জুয়েল অধিকারী পৃথক দুটি মামলায় এ আদেশ দেন।

আসামিরা হলো, বেনাপোলের সাদিপুর গ্রামের মৃত দলিল উদ্দিনের ছেলে নুর উদ্দিন ও ঢাকার লালবাগ এলাকার আব্দুর রহমানের ছেলে মিজানুর রহমান।

আদালত সূত্র জানায়, ২০১৪ সালের ৩১ মে রাত সাড়ে ১০টায় বিজিবি সদস্যরা নুর উদ্দিনের বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করে। এসময় তার ঘরের আলনার উপর থেকে ৫০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। এ ঘটনায় মামলার পর বেনাপোল থানার এসআই মনিরুল ইসলাম, নুর উদ্দিনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট জমা দেন। রোববার এ মামলার রায় ঘোষনার দিনে নুর উদ্দিনকে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড ও এক হাজার টাকা জমিমানা অনাদায়ে আরও একমাসের কারাদন্ডের আদেশ দেন বিচারক।

এছাড়া, ২০১০ সালের ২১ ফেব্রুয়ারি বেলা ১১ টা ৩৫ মিনিটে যশোর সদর উপজেলার ধর্মতলা মোড় থেকে মিজানুর রহমান মিজাকে আটক করে ডিবি পুলিশ। এসময় তার কাছে একটি ব্যাগে পলেথিনে থাকা তিন লিটার তরল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ ঘটনায় ডিবির এসআই হেমায়েত হোসেন বাদী হয়ে কোতোয়ালি থানায় মামলা দায়ের করেন। মামলাটি তদন্ত করে এসআই শাহ দারা খান আদালতে চার্জশিট জমা দেন। রোববার এ মামলার রায় ঘোষণার দিনে বিচারক মিজানুর রহমানের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড ও এক হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক মাসের কারাদন্ডের আদেশ দেন। আসামি দু’জনই বর্তমানে পলাতক থাকায় বিচারক তাদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আদেশ দেন।

খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!