খুলনা, বাংলাদেশ | ৩০ চৈত্র, ১৪৩০ | ১৩ এপ্রিল, ২০২৪

Breaking News

  পটুয়াখালীতে নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশা খাদে পড়ে নিহত ২
  রাজধানীর ভাসানটেকে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ নারীর মৃত্যু
  মুন্সীগঞ্জে দুই গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে যুবক নিহত, আহত ১০
  ঈদের পরদিন সড়ক দুর্ঘটনায় সারাদেশে নিহত ১২

যশোরে চোখের জলে আইনজীবী নেতা শাহীনকে চির বিদায়

নিজস্ব প্রতিবেদক, যশোর

যিনি প্রতিদিন সকালে ছুটে আসতেন নিজ কর্মস্থল জেলা আইনজীবী সমিতিতে। সেখানে আজ রোববার (৩ মার্চ) এসেছে তার নিথর মরদেহ। যশোর জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক শাহানুর আলম শাহীনের কফিন দেখে কান্নায় ভেঙে পড়েন তার সহকর্মীরা। সুখে দুঃখে সবসময় যাকে কাছে পেতেন সেই মানুষটির অকালে চলে যাওয়া কিছুতেই মেনে নিতে পারছেন না তারা।

আইনজীবী সমিতিতে তাকে শেষ শ্রদ্ধা জানিয়ে প্রিয় নেতার মরদেহ নিয়ে যান যশোর ঈদগাহে। সাড়ে ১০টায় সেখানে তার জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে শাহীনকে ফুলের শ্রদ্ধা দিয়ে বিদায় জানান বিভিন্ন সংগঠনসহ নানা শ্রেণি-পেশার মানুষ। শাহানুর আলম শাহীনকে এক পলক দেখতে ভিড় করেন শহরের অসংখ্য মানুষ।

জানাজায় অংশ নেন যশোরের সিনিয়র জেলা ও দায়রা জজ শেখ নাজমুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হোসাইন, অতিরিক্তপুলিশ সুপার জুয়েল ইমরান, বীর মুক্তিযোদ্ধা রবিউল আলম, সদর উপজেলা চেয়ারম্যান মোস্তফা ফরিদ আহম্মেদ চৌধুরী, পাবলিক প্রসিকিউটর-পিপি এম.ইদ্রিস আলী, সাবেক পিপি রফিকুল ইসলাম পিটু, সাবেক জিপি সোহেল শামীম, জেলা আইনজীবী সমিতির সভাপতি আবু মোর্তজা ছোট, সাবেক সভাপতি মোহা. ইসহক, কাজী ফরিদুল ইসলাম ও শরীফ নুর মোহাম্মদ আলী রেজা, সাবেক সাধারণ সম্পাদক সাবেরুল হক সাবু, এমএ গফুর প্রমুখ।

এছাড়া, শাহানুর আলম শাহীনের মৃত্যুতে জজ আদালতে ফুলকোর্ট রেফারেন্স অনুষ্ঠিত হয়। বেলা ১১টায় জেলা আইনজীবী সমিতির এক নম্বর ভবনের সেমিনার কক্ষে অনুষ্ঠিত হয় শোকসভা ও দোয়া।

উল্লেখ্য, গত ২৩ ফেব্রুয়ারি রাতে স্ট্রোক করেন শাহানুর আলম শাহীন। অবস্থার অবনতি হলে তাকে হেলিকপ্টারযোগে ঢাকায় নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে মারা যান শাহানুর আলম শাহীন। শনিবার রাতেই মরদেহ আনা হয় শহরের ঘোপ নওয়াপাড়া রোডের বাসভবনে। আজ সকালে যশোর ঈদগাহে জানাজা শেষে চৌগাছার সিংহঝুলি ইউনিয়নের পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়।

খুলনা গেজেট/ টিএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!