খুলনা, বাংলাদেশ | ২৬ আশ্বিন, ১৪৩১ | ১১ অক্টোবর, ২০২৪

Breaking News

  পিরোজপুরে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে শিশুসহ ৮ জন নিহত

যশোরে চতুর্থ শ্রেণির শিশুকে অপহরণ করে ধর্ষণ, লম্পট আটক

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরে চতুর্থ শ্রেণির এক শিক্ষার্থীকে (১১) বাড়ি থেকে অপহরণ করে ৮ দিন বিভিন্ন স্থানে আটকে রেখে ধর্ষণ করেছে নরপশু এক যুবক। এ ঘটনায় কোতোয়ালি মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। পুলিশ লম্পট যুবক ইকলাছকে আটক করেছে। সে বাঘারপাড়া উপজেলার তেঘরী গ্রামের রজিবুল ইসলামের ছেলে।

শিশুর মা শুক্রবার সন্ধ্যায় কোতয়ালি মডেল থানায় লম্পট ইকলাছ ও তার সহযোগী অজ্ঞাত ২/৩ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলায় তিনি বলেছেন, তার নাবালিকা মেয়ে চতুর্থ শ্রেণির শিক্ষার্থীকে লম্পট ইকলাছ ধর্ষণ করেছে। সে বেশ কিছুদিন তার বাড়িতে যাতায়াত করতো। এ সুযোগে গত ১২ আগস্ট সকাল সাড়ে ৮ টায় তার মেয়েকে কৌশলে আসামীসহ অজ্ঞাত ২/৩ জন অপহরণ করে নিয়ে যায়। বাদিসহ তার পরিবারের লোকজন এলাকার সম্ভাব্য স্থানে খোঁজাখুজি করে না পেয়ে ইকলাছের মোবাইল ফোনে জানতে চাইলে সে জানায় মেয়েটি তার সাথে আছে। এরপর মেয়েকে সাতদিন ভিভিন্ন স্থানে আটকে রেখে ধর্ষণ করা হয়েছে।

পরবর্তীতে বাদি ইকলাছের পিতাসহ অন্যান্য আত্মীয় স্বজনদের মাধ্যমে মেয়েকে ফেরত দেয়ার কথা জানালে গত ১৯ আগষ্ট সন্ধ্যায় ইকলাছ মেয়েকে মোটরসাইকেল যোগে বাদির বাড়ির পাশে রাস্তার উপর নামিয়ে দ্রুত পালিয়ে যায়। নাবালিকা মেয়ে বাড়িতে আসলে তাকে জিজ্ঞাসাবাদ করলে সে জানায়, তাকে অজ্ঞাত স্থানে আটকে রেখে ফুসলিয়ে ইকলাছ ধর্ষণ করেছে। এরপর অসুস্থ্য মেয়েকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খুলনা গেজেট/কেএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!